মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ. স. ম কামরুল ইসলাম বৃটেনের ওয়েলস-এসেম্বলী ভবন ও কার্ডিফ কাউন্সিল পরিদর্শন

  |   মঙ্গলবার, ১৩ মে ২০১৪ | প্রিন্ট

News-1-1

আব্দুল কাদির, কার্ডিফ থেকে  : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা তরুণ সমাজসেবক আ. স. ম কামরুল ইসলাম গত ১২ই মে বৃটেনে সফররত অবস্থায় ওয়েলসের রাজধানী কার্ডিফের ঐতিহ্যবাহী কার্ডিফ কাউন্টি কাউন্সিল ও ওয়েলস এসেম্বলী ভবন পরিদর্শন করেছেন। উপজেলা চেয়ারম্যান আ. স. ম কামরুল ইসলামকে ওয়েলস এসেম্বলী জেনি রাথবন ও কার্ডিফ কাউন্সিলের ডেপুটি লর্ড মেয়র কমিউনিটি লিডার আলহাজ্ব আলী আহমদ স্বাগত জানান এবং ওয়েলস এসেম্বলী ও কাউন্সিলের বিভিন্ন সেকশন ঘুরে ঘুরে দেখান।

প্রতিনিধি দলে উপজেলা চেয়ারম্যানের সাথে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি সংগঠক জি এস সির ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী দৈনিক মৌলভীবাজার ডট কম’র সম্পাদক মকিস মনসুর আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলস রিজিওনাল চেয়ারপার্সন আলহাজ্ব লিয়াকত আলী, আলহাজ্ব মো. আসাদ মিয়া, আবু তাহের আহাদ, আব্দুল কাদির উপস্থিত ছিলেন। 

ওয়েলস এসেম্বলী সেয়ার জেনি রাথবন ও কাউন্সিলের ডেপুটি লর্ড মেয়র আলহাজ্ব আলী আহমদকে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ.স.ম. কামরুল ইসলাম সময় দেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২১ | মঙ্গলবার, ১৩ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com