বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

  |   রবিবার, ১১ জুলাই ২০২১ | প্রিন্ট

মোরেলগঞ্জে রাস্তা সংস্কারের  দাবিতে মানববন্ধন

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ১৬নং খাউলিয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের গুরুত্বপূর্ণ একটি রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকার জনগণ। রোববার সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে এ কর্মসূচী পালন করেন এলাকাবাসী। স্বাধীনতার পরে ২ কিলোমিটার রাস্তাটির নির্মণ করা হয়। এরপর আর কখনোই এই রাস্তাটিতে উন্নয়নের ছোয়া লাগেনি।

মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা করেন, বাইতুল কদর জামে মসজিদের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. সুজন মিয়া, মো. নওরোজ হাওলাদার, মো. মোহেদ হাওলাদার, মো. নজরুল হাওলাদার, আলম শেখ, মো. জামাল তালুকদার, মো. হৃদয় হোসেন, মো. টুকু মিয়া, সেলিম হাওলাদার, মো. ফারুক শেখ, মো. মিজান মুন্সি ও মো. হোসেন মির প্রমূখ।

বক্তারা বলেন, বর্ষাকালে স্থানীয় বাসিন্দাদের এ রাস্তা দিয়ে গামছা পড়ে চলাচল করতে হয়। আর শুকনা মৌসুমে চলাচলের একমাত্র মাধ্যম ভ্যানগাড়ি। দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে রাস্তায় সৃষ্টি হয়েছে বড়বড় গর্তের। তাই প্রায়শঃই ঘটে দূর্ঘটনা। রাস্তাটির একপাশে রয়েয়ে ওয়াহেদ মৌলভী মসজিদ এবং আরে পাশে রয়েছে বাইতুন কদর জামে মসজিদ এর মাঝে রয়েছে এই ২ কিলোমিটার রাস্তা। এলাকার মানুষের চলাচলের একমাত্র মাধ্যম গুরুত্বপূর্ণ ২ কিলোমিটার রাস্তাটি। যা দীর্ঘদিনের সংস্কারের অভাবে বর্তমানে ব্যবহারে অনুপযোগী হয়ে পড়েছে। এই রাস্তার দু’ পাশে এলাকায় তিন শতাধীক পরিবার বসবাস করছেন। এই গ্রামটিতে বিদ্যুতের আলো জ্বললেও দীর্ঘ ২৫ বছরে রাস্তাটিতে উন্নয়নের ছোঁয়া লাগেনি। ইতোমধ্যে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন দপ্তরে রাস্তাটির সংস্কারও উন্নয়নের দাবিতে আবেদন করা হয়েছে বারবার। মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী জরুরীভাবে রাস্তাটির সংস্কারের দাবি জানান। ##

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৫৬ | রবিবার, ১১ জুলাই ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com