শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে আসামির অব্যাহত হুমকিতে নিরাপত্ত্বাহীনতায় বাদী ও তার পরিবার

  |   শনিবার, ১৭ মে ২০১৪ | প্রিন্ট

মোরেলগঞ্জে আসামির অব্যাহত হুমকিতে  নিরাপত্ত্বাহীনতায় বাদী ও তার পরিবার

morolgonj

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম,  মোরেলগঞ্জ থেকে :  বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে ডাকাতিসহ একাধিক মামলার প্রধান আসামি জামিনে মুক্তি পেয়ে পূনরায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হওয়ায় চরম নিরাপত্ত্বাহীনতার মধ্যে বসবাস করছেন বাদী ও তার পরিবার। এঘটনায় গত বৃহস্পতিবার খানায় সাধারণ ডায়রী করেছেন ডাকাতি মামলার বাদী মো.রিয়াজুল ইসলাম হাওলাদার।

সাধারণ ডায়েরী সূত্রে জানগেছ,২০১৩ সালের ১০ জানুয়ারি রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম হাওলাদারের জামিরতলার বাড়িতে একটি ডাকাতি সংগঠীত হয়্।ডাকাতদল স্বর্নালংকার ও নগদঅর্থ ডাকাতি করে নিয়ে যায়। এঘটনায় চেয়ারম্যান পুত্র মো.রিয়াজুল ইসলাম হাওলাদার বাদী হয়ে একই এলাকার ভাষান্ডা গ্রামের ছত্তার বয়াতীর ছেলে কবির বয়াতীকে প্রধান আসামি করে ানায় একটি মামলা দায়ের করেন ।মামলানং-১৮ তাং-১১/০১/২০১৩ইং। এমামলার আসামি কবির বয়াতীকে টিআই প্যারেডের মাধ্যমে ম্যাজিষ্ট্রেটের সামনে সনাক্ত করা হয়।

সম্প্রতি উক্ত কবির বয়াতী জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে পূনরায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়। এমনকি ডাকাতি মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের পৃথিবী ছাড়া করাসহ জমিজমা জবর দখল, বাড়ি ঘরে হামলা করার হুমকি দিচ্ছে।সন্ত্রাসী আসামির অব্যাহত হুমকির মূখে উদ্বিঘœ অবস্থায় চরম নিরাপত্ত্বাহীনতার মধ্যে বসবাস করছেন বাদী রিয়াজুল ও তার পরিবার।জানাগেছে,কবির বয়াতীর নামে উক্ত ডাকাতি মামলা ছাড়াও একাধিক মামলা রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০০ | শনিবার, ১৭ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com