শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেধা ও শ্রমের বিনিময়ে অর্জিত অর্থ ব্যয় করে রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানব সেবায় নিবেদিত : রোটারিয়ান লেঃ কর্নেল (অবঃ) আতাউর রহমান পীর

  |   বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট

মেধা ও শ্রমের বিনিময়ে অর্জিত অর্থ ব্যয় করে রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানব সেবায় নিবেদিত : রোটারিয়ান লেঃ কর্নেল (অবঃ) আতাউর রহমান পীর

রোটারি ডিস্ট্রিক ৩২৮২-এর সাবেক গভর্নর, রোটারিয়ান অধ্যাপক লেঃ কর্নেল (অবঃ) আতাউর রহমান পীর বলেছেন, মেধা ও শ্রমের বিনিময়ে অর্জিত অর্থ ব্যয় করে রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানব সেবায় নিবেদিত। বিশ্বের ২ শতাধিক দেশে রোটারিয়ানরা সংগঠনের আদর্শের আলোকে দুঃস্থ-অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন। আমরা অর্থ নয়, মানবসেবার প্রয়োজনে মানবিক গুণাবলীসম্পন্ন প্রত্যেক সচেতন মানুষকে পাশে চাই।

গতকাল (১৭ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার লাউয়াইতে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবামুলক সরকারি প্রতিষ্ঠান লাউয়াই কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গনে রোটারি ই-ক্লাব-৩২৮২-এর পক্ষ থেকে দুঃস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ এবং ক্লাবের সাবেক সিপি রোটারিয়ান রাসেল মাহবুব-এর সৌজন্যে কমিউনিটি ক্লিনিকে বিভিন্ন সামগ্রী হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখছিলেন। ক্লাব সভাপতি রোটারিয়ান এ্যাডভোকেট আজিম উদ্দিনের সভাপতিত্বে এবং ক্লাব সেক্রেটারি রোটারিয়ান প্রকৌশলী তোফায়েল আহমেদ চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ক্লিনিকের ভূমিদাতা, বিশ্ব পর্যটক ও বিদেশী মুদ্রা সংগ্রাহক আলহাজ্ব বুরহান আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন ক্লিনিকের কোষাধ্যক্ষ চঞ্চল মাহমুদ ফুলর এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাবের প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান পিপি সৈয়দ বাহারুল ইসলাম রিপন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারিয়ান সিপি রাসেল মাহবুব, ক্লাব ট্রেইনার রোটারিয়ান পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, রোটারিয়ান নাজমুল ইসলাম মুন্না, রোটারিয়ান সামাদ রানা, রোটারিয়ান মোহাম্মদ এমরান আহমদ, ক্লিনিকের পক্ষে কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মিতালী চক্রবর্তী, জহরুল ইসলাম, কামাল আহমদ, রূপল মাহমুদ, আমিন উদ্দিন আহমদ, বাছিত আহমদ, তোফায়েল আহমদ, নাহিদ আহমদ, মোক্তার হোসেন সাজন, পাবেল আহমদ, খলিলুর রহমান প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন রোটারিয়ান ফাহিম আহমেদ।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি পূর্বতালিকাভূক্ত অসহায়, দুঃস্থ, দরিদ্র পরিবারের মধ্যে কম্বল, সেনিটাইজ, ফেইস মাস্ক বিতরণ করেন। এছাড়া রোটারিয়ান রাসেল মাহবুবের পক্ষ থেকে প্রদানকৃত লাউয়াই কমিউনিটি ক্লিনিকে ১টি স্টিল আলমিরা, ১টি টেবিল, ৬টি চেয়ার ও ১টি সিলিংফ্যান গ্রহণ করেন ক্লিনিকের অর্থ সম্পাদক চঞ্চল মাহমুদ ফুলর ও সিএইচসিপি মিতালী চক্রবর্তী।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৭ | বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com