বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্ত বলা হলেও কার্যত খালেদা জিয়া মুক্ত না:রিজভী

  |   শনিবার, ১৫ আগস্ট ২০২০ | প্রিন্ট

মুক্ত বলা হলেও কার্যত খালেদা জিয়া মুক্ত না:রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আমরা অত্যন্ত দুঃসময়ে বসবাস করছি, যে সময়টাতে কথা বলতে ভয় হয়। নেই কোন বাক স্বাধীনতা। কথা বললেই হামলা-মামলা, গুম, খুন হত্যা ও জেল। এই হলো আমাদের বর্তমান অবস্থা। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসামূলকভাবে সাজা দেয়া হয়েছে। তাকে এখন মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত না। কে বা কখন এই সরকারের নির্যাতনের শিকার হবে তার কোন ইয়াত্ত্বা নেই।

আজ শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপি দূর্নীতির পৃষ্টিপোষক।

তাহলে পদ্মা সেতুর কেলেঙ্কারি কি বিএনপির সময় হয়েছে? রিসেন্ট হাসপাতালে দুর্নীতি কি বিএনপির সময় হয়েছে? জেকেজির ভুয়া করোনা টেস্ট কি বিএনপির সময় হয়েছে? আপনারা বড় বড় কথা বলছেন? আয়নার সামনে দাঁড়ান। নিজেদের চেহারাটা দেখুন। আপনাদের দূর্নীতি নিয়ে যদি নাটক বানানো হয়, সে নাটক হবে মহানাটক। কিভাবে একটা সরকার ১২ বছর জোর করে ক্ষমতায় থেকে কিভাবে জনগণের টাকা লুট করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ মানেই ক্যাসিনোর সঙ্গে সম্পর্ক, আওয়ামী লীগ মানেই জেকেজি, রিজেন্ট এর দূর্নীতি। লজ্জা হয় না আপনাদের? আসলে লজ্জা শরমের বালাই যাদের নেই, তারাতো অনেক কিছুই বলতে পারে।

রিজভী বলেন, দীর্ঘ দুই বছর আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হলেও তিনি আপোস করেনি। তিনি যেকোন সঙ্কটে জনগণকে ছেড়ে যাননি। আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করছি।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:০৩ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com