মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা হওয়া দরকার : তথ্যমন্ত্রী

  |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা হওয়া দরকার : তথ্যমন্ত্রী

পাকিস্তান সরকার থেকে বর্তমান সরকার আরও নিকৃষ্ট, আমরা পাকিস্তান আমলে আর্থিক ও জীবনযাত্রার দিক থেকে এর চেয়ে ভালো ছিলাম- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের কারণে তার বিরুদ্ধে মামলা হওয়া দরকার বলে মনে করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে সংসদে ভাষণ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

বিএনপি প্রধানমন্ত্রীর ভারত সফরকে হতাশাজনক বলে মনে করছে। তারা এই হতাশা থেকে আন্দোলনে নামবে। এ বিষয়টি কীভাবে দেখছেন-প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপির সব কিছুতেই হতাশা। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পাকিস্তানই ভালো ছিলো। অতএব তাদের বাংলাদেশ নিয়েই হতাশা। মির্জা ফখরুল কীভাবে বলেন? আমি তো মনে করি এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা হওয়া দরকার। তিনি কীভাবে বলেন পাকিস্তান আমলে ভালো ছিলো বা পাকিস্তান ভালো ছিলো। বাংলাদেশ নিয়ে তো তাদের হতাশা।

 

প্রধানমন্ত্রীর ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, এ বিষয়ে ভারতের রাষ্ট্রদূতও বলেছেন, এ সফর অত্যন্ত সফল হয়েছে। এটা বলাতে তারা আরো হতাশ হয়েছেন। বাস্তবতা হচ্ছে এই। সূূএ: ঢাকা পোস্ট ডটকম

Facebook Comments Box
advertisement

Posted ১০:০২ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com