শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মান্সফিল্ডের দ্যা মিন্ট রেষ্টুরেন্টে ব্রেস্ট ক্যান্সার প্রতিরোধে ও উন্নত চিকিৎসা এবং উচ্চতর গবেষনার ফান্ড সংগ্রহের জন্য এক চ্যারিটি ডিনার অনুষ্ঠিত

  |   বুধবার, ২৮ মে ২০১৪ | প্রিন্ট

Brest cancer chartty

নিজস্ব প্রতিনিধি, যুক্তরাজ্যের নটিংহামের মান্সফিল্ড থেকে ফিরে : ব্রেস্ট ক্যান্সার একটি মরন ব্যাধি রোগের নাম । দিনে দিনে বাড়ছে এর পরিধি । সঠিক ধারনা না থাকার কারনে অকালে ঝড়ে যাচ্ছে বহু নারীর জীবন । ব্রেস্ট ক্যান্সার প্রতিরোধে ও উন্নত চিকিৎসা এবং উচ্চতর গবেষনার জন্য যুক্তরাজ্যের মান্সফিল্ডের দ্যা মিন্ট রেষ্টুরেন্টে এক চ্যারিটি ডিনার অনুষ্ঠিত হয়েছে ।

গত ২৫শে মে রবিবার মান্সফিল্ডস্থ স্থানীয় দি মিন্ট রেষ্টুরেন্টে বিসিএর মিডল্যান্ডস রিজনের ট্রেজেরার ও দ্যা মিন্ট রেষ্টুরেন্টের কর্নদার ফয়সল চৌধুরীর পরিচালনায়  এবং কালাম চৌধুরীর প্রানবন্ত উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্সফিল্ড টাউন কাউন্সিলের কাউন্সিলার ব্রায়ান লোহান ( Brian Lohan ) ।

বক্তারা বলেন, নারীদের অজ্ঞতা ও অবহেলার জন্য ধীরে ধীরে নারীদের দেহে বাসা বাধে ব্রেস্ট ক্যান্সারের মত সর্বনাসা এই রোগটির । এই রোগটিকে প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির জন্য   চ্যারিটি ডিনার থেকে সংগ্রহ তিন হাজার পাচঁশত পাউন্ড  ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের উন্নত চিকিৎসা এবং উচ্চতর গবেষনার জন্য ব্যায় করা হবে ।

ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের সহযোগীতা করতে দূর-দূরান্ত থেকে লোকজন খাবার সংগ্রহ করেন এবং বাহিরের টাউন থেকে হেলিকপ্টারে করে এসে দ্যা মিন্ট রেষ্টুরেন্টের ডিনারে যোগদান করেন ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন,  মিস্টার জেইক, মিস মান্সফিল্ড ২০১৪ গ্রেইচ টার্নার (Grace Turner), সেলিনা বেগম, মিস ডি লয়ড ( Miss Dee Lloyd) নর্টিংহামশায়ারের  বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব কামাল চৌধুরী প্রমুখ ।

অনুষ্টানের শেষাংশে বিশিষ্ট পপস্টার ডি এভিন ব্লুসি’র এবং পিল গ্রেটেস্ট ব্লুসি’র দৃষ্টিনন্দন ও মনমুগ্ধকর সুরের মূর্ছনায় আগত অতিথিদের মুহিত করে তুলে ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪০ | বুধবার, ২৮ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com