শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় ডলার প্রতারক চক্রের ২সদস্য আটক॥জেলে প্রেরণ

  |   বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭ | প্রিন্ট

মান্দায় ডলার প্রতারক চক্রের ২সদস্য আটক॥জেলে প্রেরণ


মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ডলার প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে থানা পুলিশে দিয়েছ এলাকাবাসিরা। আটক আজিজার রহমান (২৭) উপজেলার নিচ কুলিহার গ্রামের হবির উদ্দিন প্রামানিকের ছেলে ও মাজেদুল ইসলাম (৩০) শুকটিবাদাল গ্রামের মৃত মকবুল ইসলামের ছেলে। বুধবার বেলা ১১টার দিকে অভিযান চালিয়ে নাপিতপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

কাঁশোপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান জানান, নওগাঁ সদর উপজেলার কীর্তিপুর ইউনিয়নের চোকাকান্দল গ্রামের আবদুল গফুরের ছেলে জালাল উদ্দিনকে ডলার দেয়ার কথা বলে ২ লাখ টাকা হাতিয়ে নেয় আটককৃতরা। পরে ডলার না দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে তাড়িয়ে দেয়। এ ঘটনায় প্রতারিত জালাল উদ্দিন নওগাঁর কীর্তিপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমানের স্মরণাপন্ন হন।

চেয়ারম্যান সাইদুর রহমান আরো জানান, কীর্তিপুর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমানের দেয়া তথ্যের ভিত্তিতে প্রতারক চক্রের সদস্য আজিজার রহমান ও মাজেদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। থানার পরিদর্শক (ওসি) আনিছার রহমান জানান,আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫৭ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com