বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকদ্রব্য সেবনের দায়ে দুই জনের কারাদন্ড

শাহরিয়ার মিল্টন   |   বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | প্রিন্ট

মাদকদ্রব্য সেবনের দায়ে দুই জনের কারাদন্ড

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ীতে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা সেবনের অপরাধে দুই জনকে ভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) সকালে এই দন্ডাদেশ প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল। দ-প্রাপ্তরা হলেন- নালিতাবাড়ী উপজেলার পোড়গাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া (বারমারী বাজার সংলগ্ন) গ্রামের ফজর আলীর পুত্র ফারুক আহম্মেদ (৩৫) ও নন্নী ইউনিয়নের কয়রাকুড়ি গ্রামের নুর হোসেনের পুত্র কবির আহমেদ (২০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ও নন্নী ইউনিয়নে টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে গাঁজা সেবনের অপরাধে আন্ধারুপাড়া গ্রামের ফারুক আহম্মেদকে মাদক্রদ্রবয নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করা হয়। একইসাথে কয়রাকুুড়ি গ্রামের মো: কবির আহমেদকে ইয়াবা সেবনের অপরাধে মাদকদ্রবয নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ১০০ টাকা করে জরিমানা করা হয়।

টাস্কফোর্স অভিযানে উপস্থিত ছিলেন মাদকদ্রবয নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিদর্শক মো: এনামুল হকসহ অনযানয সদসয ও নালিতাবাড়ী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল বলেন, মাদকের ভয়াল থাবা থেকে বাঁচতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:০৫ | বৃহস্পতিবার, ১১ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com