শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মনোনয়ন ফরম বিক্রি শুরু বিএনপির, নয়াপল্টনে ব্যাপক শোডাউন

  |   বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | প্রিন্ট

মনোনয়ন ফরম বিক্রি শুরু বিএনপির, নয়াপল্টনে ব্যাপক শোডাউন

জাতীয় সংসদের শূন্য হওয়া চারটি আসনের উপ-নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন পেতে আগ্রহীদের কাছে ফরম বিক্রি শুরু করেছে দলটি। ঢাকা-৫, ঢাকা-১৮, নওগাঁ-৬ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীদের কাছে সকাল ১০টা থেকে ফরম বিক্রি করেছে বিএনপি।

বৃহস্পতিবার সকাল ১০টায় ফরম বিক্রি শুরুর পর প্রথম মনোনয়ন ফরম কেনেন ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে বিএনপির প্রার্থী হতে ইচ্ছুক তরুণ ব্যবসায়ী বাহাউদ্দিন সাদী।

দলীয় নেতাকর্মীদের একটি মনোরম শোডাউন নিয়ে তিনি সকাল ১০টায় বিএনপির নয়াপল্টন অফিসে আসেন। পরে দলের যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের কাছ থেকে এবারের উপ-নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাদী। তার সঙ্গে থাকা নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে নয়াপল্টন কেন্দ্রীয় অফিসের সামনে অবস্থান নিতে দেখা গেছে।

 

ঢাকা-১৮ই নয়, নয়াপল্টনে অন্য আসনগুলোর মনোনয়ন প্রত্যাশীদেরও ভিড় করতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অন্য প্রার্থীরাও ফরম কিনতে আসবেন বলে জানা গেছে।

 

সংসদ সদস্যদের মৃত্যুজনিত কারণে শূন্য হওয়া চার আসনের উপ-নির্বাচনে একসঙ্গে ফরম বিক্রি করছে বিএনপি। ঢাকা-৫, ঢাকা-১৮, নওগাঁ-৬ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে কয়েক ডজন মনোনয়ন ফরম বিক্রি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

আজ ও আগামীকাল শুক্রবারও বিএনপি ফরম বিতরণ ও জমা নিবে। শনিবার এই চারটি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিবে দলের পার্লামেন্টারি বোর্ড।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:০৯ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com