শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট বিপ্লবের মাধ্যমে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করুন

  |   শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ভোট বিপ্লবের মাধ্যমে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করুন

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর নৌকার পক্ষে সারাদেশে ভোট বিপ্লব হবে। এই ভোট বিপ্লবের মাধ্যমে সাম্প্রদায়িক অপশক্তি, দুর্নীতি ও সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে। এই নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। ১৯৭০ সালের পর নৌকার পক্ষে এমন গণজোয়ার আর দেখিনি।

তিনি বলেন, নির্বাচনে নৌকার গণজোয়ার দেখে পাকিস্তানী ভাবধারায় যারা রাজনীতি করে তারা নির্বাচনে বিশৃঙ্খলার সৃষ্টির ষড়যন্ত্র করছে। কেউ ভোট কেন্দ্র পাহারা দেয়ার নামে সন্ত্রাস-নৈরাজ্য করার চেষ্টা করলে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে। সকলকে এই বিষয়ে সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে ফেনী-নোয়াখালী-লক্ষীপুর সড়কের দাগনভূঞার জায়লস্কর বিজিবি ক্যাম্পের সামনে সড়কের মেরামত কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকার আবার ক্ষমতায় এলে ফেনী-নোয়াখালী-লক্ষীপুর সড়কটি ফোর লেনে উন্নিত করা হবে। বিগত সময়ে সড়কটি ছিলো ১৮ ফুট, এটি প্রশস্ত করে ৩০ ফুটে উন্নিত করা হয়েছে। উন্নয়ন ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে জণগনের রায় আওয়ামী লীগ ভোট বিপ্লবের মাধ্যমে আবারো ক্ষমতায় আসবে।

এসময় উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, সড়ক ও জনপদ ফেনীর নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, জেলা যুবলীগের সহ-সভাপতি ও ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা পরিষদ সদস্য ছালেহ আহাম্মদ হায়দার, জায়লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পেয়ার আহাম্মদ, সাধারণ সম্পাদক ছায়েদুল হক, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম খলিল শিপন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নুরুল হুদা সুমন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৮ | শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com