শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভূরুঙ্গামারীর কচাকাটায় ইসলামী ব‍্যাংকের এটিএম বুথের উদ্বোধন

  |   মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | প্রিন্ট

ভূরুঙ্গামারীর কচাকাটায় ইসলামী ব‍্যাংকের এটিএম বুথের উদ্বোধন
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের কচাকাটায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ভূরুঙ্গামারী  শাখার অধীনে  এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট ) দুপুরে কচাকাটা থানার কচাকাটা বাজারে এই এটিএম বুথের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখার ব‍্যবস্থাপক ও ব‍্যাংকের এভিপি একেএম মোজাহারুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন কচাকাটা থানার অফিসার ইনচার্জ জনাব মর্তুজা আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেদার ইউপি চেয়ারম্যান জনাব ওয়াজেদুল কবির রাশেদ, অন‍্যান‍্যদের মধ্যে অধ্যক্ষ হাফিজুর রহমান, অধ্যক্ষ হানিফ উদ্দিন, প্রধান শিক্ষক  নুরুজ্জামান, ভূরুঙ্গামারীর বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন বেপারী, ইসলামী ব‍্যাংক কচাকাটা এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী মাইদুল ইসলামসহ এলাকার সুধী, ব‍্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমাপনী বক্তব্যে ব‍্যাংকের ব‍্যাবস্থাপক একেএম মোজাহারুল ইসলাম বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। ১৮ কোটি মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে গ্রাম-গঞ্জে ব্যাংকের শাখা,উপশাখা খোলা, এজেন্ট ব‍্যাংকিং ও এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে  দেশ ও জনগণের কল্যাণে এ ব্যাংক অতীতের চেয়ে আরো বেশি ভূমিকা পালন করবে।
Facebook Comments Box
advertisement

Posted ২০:৩৬ | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com