বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত সফর চরম ব্যর্থ : বেগম খালেদা জিয়া

  |   বুধবার, ১২ এপ্রিল ২০১৭ | প্রিন্ট

ভারত সফর চরম ব্যর্থ : বেগম খালেদা জিয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক ভারত সফরকে চরম ব্যর্থ সফর হিসেবে আখ্যা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ভারত সফর কেবলমাত্র দেয়ার ও না পাওয়ার চরম ব্যর্থ সফর। ভারতের সঙ্গে সম্পাদিত চুক্তিতে জাতীয় স্বার্থ সংরক্ষণ করা হয়নি। খর্ব হয়েছে সার্বভৌমত্ব। জনগণ ফলাফলে তৃপ্ত নয় বরং আতঙ্কিত।

বুধবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে খালেদা জিয়া বলেন, জনগণের দাবি সত্ত্বেও রামপালের বিষয়ে একটি কথাও বলেননি। মানুষকে আশা দিয়ে খালি হাতে ফিরে এসেছেন।

তিনি আরো বলেন, ভারত সফরের আগে দেশের নাগরিক ও সুশীল সমাজসহ কারও সঙ্গে আলাপ না করে চুক্তি ও সমঝোতার বিষয়গুলো নিয়ে গোপনীয়তা রক্ষা করা হয়েছে। চুক্তি ও সমঝোতা শেষে জনগণের আশঙ্কাই সত্য প্রমাণিত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, আবদুল আউয়াল মিন্টু, আহমদ আযম খান, শওকত মাহমুদ, ডা এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আমানউল্লাহ আমান, অধ্যাপক সুকমল বড়ুয়া, ২০ দলীয় জোট নেতা মেজর জেনারেল (অব.) মো. ইব্রাহিম, শফিউল আলম প্রধান ও আন্দালিব রহমান পার্থ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ | বুধবার, ১২ এপ্রিল ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com