শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রাডর্ফোডে ইংরেজী নববর্ষ ২০১৪ এর জানুয়ারীতে এনটিভি’র মেগা কনসার্ট উপলক্ষ্যে কমিউনিটির নেতৃবৃন্দের সাথে এনটিভির প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

  |   সোমবার, ২৫ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

 bradford

নিজস্ব প্রতিনিধি, ব্রাডর্ফোড :  গত ২২ ই নভেম্বর সোমবার সন্ধ্যা ৭ টা ব্রাডর্ফোডের স্থানীয় একটি রেষ্টুরেন্টে এনটিভি’র নর্থ, নর্থ-ওয়েষ্ট ও মিডল্যান্ডস ব্যুারো প্রধান ফারছু আহমেদের সঞ্চালনে সভায় আগত অতিথিরা বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বক্তারা আগামী জানুয়ারীর ৫ তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া এনটিভি’র মেগা কনসার্টকে সফল ও আন্দময় করে গড়ে তুলার লক্ষ্যে সময় সাময়িক বিষয়ের উপর পরামর্শকমূলক আলোচনা করেন।

এ সময় অনুষ্ঠিত হতে যাওয়া মেগা কনসার্টকে সর্বস্থরে পৌছে দিতে আলোচকগন একটি কমিটি গঠনের তাগিত অনুভব করেন। ইয়র্কশায়রের ব্রাডফোর্ডেস্থ ইউরো বাংলা ফুড লি: এর পরিচালক   রোসন আলীকে আহবায়ক   ও বিশিষ্ট্য ব্যবসায়ী  সাদেক আলীকে যুগ্ম আহবায়ক করে ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বিশিষ্ট কমিউনিটি নেতা  সামসু মিয়া,বিশিষ্ট্য ব্যবসায়ী  নজরুল ইসলাম, ফারছু আহমেদ চৌধুরী ও সাংবাদিক লুৎফুর রহামান চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০১:৩৭ | সোমবার, ২৫ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com