বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার মুন্সীগঞ্জে খালেদা জিয়ার জনসভা

  |   সোমবার, ২৬ মে ২০১৪ | প্রিন্ট

khaleda-boisak

২৬ মে: আগামী ২৮ মে বুধবার মুন্সিগঞ্জের লঞ্চঘাটে জনসভা করবে বিএনপি। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ইতোমধ্যে জনসভার সবধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কথা জানান তিনি। রিজভী আহমেদ জানান, মুন্সীগঞ্জের লঞ্চঘাটে মঙ্গলবার দুপুর ২টার দিকে এসমাবেশ শুরু হবে। খালেদা জিয়া ৩টার দিকে সমাবেশে উপস্থিত হবেন।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কর্মসূচি পালনে সরকার বাধা দিচ্ছে অভিযোগ করে রিজভী আহমেদ বলেন, দলের প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের পুনপ্রবর্তক জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিএনপির ১৪দিনের কর্মসূচি দিয়েছে। কর্মসূচিগুলো পালনে বিভিন্ন অডিটরিয়াম ও মিলনায়তন ভাড়া করতে হয়। কিন্তু সরকার সেখানেও বাধা দিচ্ছে। তাই ইতোমধ্যেই আমাদের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন কর্মসূচি পালন শুরু করেছে।

তিনি বলেন, দেশে বর্তমানে অঘোষিত অস্বাভাবিক জরুরী অবস্থা বিরাজ করছে। আওয়ামী সরকারের সীমাহীন দু:শাসনের অন্ধকার সমগ্র জাতিকে গ্রাস করে ফেলেছে।

রিজভী বলেন, বিরোধী দল ও মতকে দমনে নির্মম ও জঘন্য কর্মকা- চালাচ্ছে। সরকারের এই কুৎসিত নির্যাতনের বিরুদ্ধে ঐতিহাসিক প্রতিশোধ গ্রহন করা হবে। আর সেটা গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই করা হবে। এসময় প্রধানমন্ত্রী বালিকা সুলভ আচরণ করছে বলেও মন্তব্য করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৩ | সোমবার, ২৬ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com