বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিরোধিতার নামে কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না জাপা’

  |   মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯ | প্রিন্ট

‘বিরোধিতার নামে কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না জাপা’

বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না বলে মন্তব্য করেছেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

তিনি বলেন, জাতীয় পার্টি বিরোধিতার নামে কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অনুষ্ঠিত সংরক্ষিত নারী আসনে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

জি এম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ যেকোনো সময়ে সংসদে যোগ দেবেন। সংরক্ষিত নারী আসনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড একটি তালিকা পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তুলে দেবেন।

এ সময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে আগামী ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি মনোনীত অনেক প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে বলে জানান তিনি।

সাক্ষাৎকার গ্রহণের সময় মনোনয়ন বোর্ডের সদস্য এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য- গোলাম কিবরিয়া টিপু, অ্যাভোকেট ড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে এদিন ২৮ জনের সাক্ষাৎকার গ্রহণ করা হয়েছে। আগামীকাল বাকিদের সাক্ষাতকার গ্রহণ করা হবে।জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৩ | মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com