বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি সন্ত্রাসী খুনি ঘাকতদের দল: বাহাউদ্দিন নাছিম

  |   বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপি সন্ত্রাসী খুনি ঘাকতদের দল: বাহাউদ্দিন নাছিম

বিএনপি সন্ত্রাসী, খুনি আর ঘাকতদের দল দাবি করে আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপিকে প্রতিহত করবে আওয়ামী লীগ।

 

আজ বেলা ১১টায় মাদারীপুরের ছিলারচরে গৃহহীন পরিবারকে ঘর প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ত্যাগী, নিষ্ঠাবান আর সৎ মানুষকে মনোনয়ন দিবে। তৃণমূলে যারা আওয়ামী লীগকে সুসংগঠিত করেছে, তাদের মতামতের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের মনোনীত করা হবে। কোনো বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে না। আর যোগ্য লোককে মনোনয়ন দিলে সে বিজয়ী হয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে পারবে।

 

তিনি বিএনপির আন্দোলনকে সমালোচনা করে বলেন, বিএনপি জামায়াতিদের সঙ্গে নিয়ে এদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। এদের শক্ত হাতে দমন করা হবে। বিগত দিনে নানা ধরনের অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করেছে, আবারো চেষ্টা করছে সেরকম করতে। কিন্তু এদেশের জনগণকে সঙ্গে তাদের প্রতিহত করবে আওয়ামী লীগ। কোনোভাবেই দেশকে অরাজকতাকর পরিস্থিতি সৃষ্টি করতে দেয়া যাবে না।

 

এ সময় তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা গ্রামের কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের উদ্যোগে একটি পাকা ঘর তৈরি করে চাবি হস্তান্তর করা হয়।

 

সভায় সভাপতিত্ব করেন ছিলারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান আকন।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়াসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

 

কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বর সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্যে একটি খাট তৈরি করে শুভেচ্ছা স্বরূপ উপহার দেন। এতে খুশি হয়ে আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার থাকার জন্যে একটি একতলা বিল্ডিং বাড়ি করে দেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৫১ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com