মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি প্রার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে লন্ডন মহানগর যুবদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  |   শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

বিএনপি প্রার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে লন্ডন মহানগর যুবদলের  প্রতিবাদ সভা অনুষ্ঠিত

IMG-20170224-WA0009

লন্ডন প্রতিনিধি : ওসমানীনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী জনাব ময়নুল হক চৌধুরীর সমর্থনে গোয়ালাবাজারে আয়োজিত এক পথসভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও  এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রূশদি লোনার উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে লন্ডন মহানগর যুবদলের উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খয়েরের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক আতাউর রহমান ও সাংগঠনিক সম্পাদক কিবরিয়া ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির অন্যতম উপদেষ্টা মোহাম্মদ রফিকুল্লাহ।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবদলের সাবেক সেক্রেটারি সোয়ালেহীন করিম চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হুসেন, যুক্তরাজ্য যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ লায়েক মোস্তফা, বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল কাইয়ুম, যুক্তরাজ্য বিএনপি নেতা কামাল চৌধুরী, যুক্তরাজ্য যুবদল নেতা দেওয়ান আব্দুল বাসিত, মোহাম্মদ আসাব আলী, আব্দুল মুনিম, মুফতি জাকির আহমেদ, লন্ডন মহানগর বিএনপি নেতা আব্দুস সালাম।

বক্তারা তাদের বক্তব্যে বলেন নবগঠিত নির্বাচন কমিশনের জন্য ওসমানীনগর উপজেলা নির্বাচন একটি এসিড টেস্ট। সন্ত্রাসী হামলা চালিয়ে যারা নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিয়ে নির্বাচন কমিশন তাদের নিরপেক্ষতার পরিচয় দিবে আমরা এই আশা করি।

বক্তারা আরো বলেন ইলিয়াস সৈনিকেরা আইনের প্রতি যেমনি শ্রদ্ধাশীল তেমনি কোনো ধরনের আঘাত আসলে তার জবাব দিতেও প্রস্তুত। সুতরাং নির্বাচন কমিশনের উচিত স্থানীয় প্রশাসনকে কঠোর হওয়ায় নির্দেশ দিয়ে তারা তাদের নিরপেক্ষতার প্রমাণ দেওয়া।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা আতাউর রহমান মিফতা, শরিফুল ইসলাম, তুরণ মিয়া, যুক্তরাজ্য যুবদল নেতা নুরু চৌধুরী, আখলাক জামান, সিরাজুল ইসলাম মামুন, আখতার হুসেন, মিনহাজ আহমেদ, মহানগর যুবদলের সহ সভাপতি ফলিক আহমেদ, অজি আহমেদ, মহানগর যুবদল নেতা আব্বাস আলী সালিক, আশিকুর রহমান, আব্দুল হেকিম জিলু, সম্রাট শাজাহান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৯:২৯ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com