বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি তাদের সন্ত্রাসী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে:কামরুল ইসলাম

  |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | প্রিন্ট

বিএনপি তাদের সন্ত্রাসী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে:কামরুল ইসলাম

জেলা প্রশাসকের কার্যালয়ে উচ্ছৃঙ্খলতার মাধ্যমে বিএনপি তাদের সন্ত্রাসী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সেমিনার হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, বিএনপি তাদের শান্তিপূর্ণ কর্মসূচির নমুনা আজ জেলা প্রশাসকের কার্যালয়ে দেখিয়েছে। তারা যে উচ্ছৃঙ্খল, সন্ত্রাসী, সে চরিত্রের বহিঃপ্রকাশ তারা ঘটিয়েছে। তবে কোনো ধরনের উচ্ছৃঙ্খল ও সন্ত্রাসী কর্মকাণ্ড আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ্য করবে না। তারা এ ধরনের কর্মকাণ্ড কঠোরভাবে দমন করবে। বিএনপিকে উদ্দেশ করে এই আওয়ামী লীগ নেতা বলেন, আপনাদের অন্তিম ঘণ্টা না বাজাতে চাইলে নির্বাচনে আসুন। বিএনপি খালেদাকে নিয়ে নির্বাচনে আসবে, নাকি ছাড়া আসবে সেটা তাদের সিদ্ধান্ত।

তিনি বলেন, খালেদা জিয়ার রায়কে ঘিরে বিএনপি বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। তারা নির্বাচনের আগে বিশেষ পরিস্থিতি সৃষ্টি করতে এই মামলা এভাবে এ পর্যন্ত চালিয়ে এনেছে। তারা খালেদা জিয়ার ডিভিশনের ক্ষেত্রেও একই কাজ করেছে। তারা দু’দিন সময় নষ্ট করে আবেদন করেছে। সার্টিফাইড কপি তারা অবশ্যই পাবেন। তবে সেটা আদালত ভালো জানেন কবে পাবেন। সরকারের এক্ষেত্রে কিছুই করার নাই। বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবেন কি পারবেন না এটা নির্বাচন কমিশন জানেন। আর নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না। সুযোগও নেই।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাশের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:১৯ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com