শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপি ইসলাম গণতন্ত্র মুক্তিযুদ্ধের শত্রু : মায়া : ২০১৯ সালেই নির্বাচন : কামরুল

  |   মঙ্গলবার, ১৫ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

বিএনপি ইসলাম গণতন্ত্র মুক্তিযুদ্ধের শত্রু : মায়া : ২০১৯ সালেই নির্বাচন : কামরুল

kamrul

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার দলের নেতাদের তীব্র সমালোচনা করে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনাবিষয়ক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, এরা ইসলাম, গণতন্ত্র, মানবতা ও মুক্তিযুদ্ধের শত্রু। এদের এ দেশে থাকার কোনো অধিকার নেই।
মঙ্গলবার রাজধানীর বীরশ্রেষ্ঠ মতিউর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে কোতোয়ালী-বংশাল থানা ও ৩২, ৩৩, ৩৪, ৩৫, ৩৬ ও ৩৭ ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ একথা বলেন মায়া।

মায়া বলেন, বিভিন্ন সময় খালেদা জিয়ার বক্তব্যকে ভেবেছিলাম পাগলামি। কিন্তু এটা পাগলামি নয়, রাজনৈতিক শয়তানি। খালেদা জিয়ার কথা মিথ্যা। তার কোনো রাজনীতি নেই। আছে মিথ্যা আর ষড়যন্ত্র।  তিনি বলেন, ৪৩ বছর আগের ৩ বছরের শিশু তারেক রহমানও নাকি বলেছিলেন, প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান। ওই শিশু স্বপ্নে দেখেছিল এটা। কিছু দিন পর হঠাত্ করে তারেক রহমান হয়তো বলে বসবেন বাংলাদেশ পাকিস্তান।

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি রাজনৈতিক প্রতিপক্ষ নয়। আমাদের শত্রু। কারণ ৭১ সালে রাজাকার আমাদের শত্রু ছিল।  কামরুল বলেন, বিএনপি দল গোছায়ে আন্দোলনের কথা বলেছে। তারা দল গোছাতেও পারবে না। আন্দোলন করতেও পারবে না। আর আগাম নির্বাচনও আদায় করতে পারবে না। ৫ বছরের আগে কোনো নির্বাচন নয়। ২০১৯ সালেই নির্বাচন হবে।

ওই নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নয়, বরং সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই হবে বলেও মন্তব্য করেন তিনি।  কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান পর্বতের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক সাংসদ মোস্তফা জালাল মহিউদ্দিন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।  সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৭ | মঙ্গলবার, ১৫ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com