বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন: নয়াপল্টনের ঘটনায় বিএনপির লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর হয়েছে।

 

আজ সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের যৌথসভায় তিনি এ কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাস, ভাঙচুর, পুলিশের ওপর হামলা শুরু হয়ে গেছে। এই আশঙ্কাই আমরা করেছিলাম। যে কারণে মানুষ আতঙ্কিত, বিএনপি সেই অপরাধই করছে। মহাসমাবেশকে কেন্দ্র করে তারা অশান্তি-বিশৃঙ্খলা, নাশকতা ও সংঘাতের উসকানি দিচ্ছে।

 

তিনি আরো বলেন, বিএনপি তাদের সাম্প্রদায়িক জঙ্গি গোষ্ঠীকে মাঠে নামিয়েছে। নয়াপল্টনের ঘটনায় তারা তাদের লাশ ফেলার যে দুরভিসন্ধি ছিল, তা কার্যকর করেছে। বিএনপির এ দুরভিসন্ধির আদেশ লন্ডন থেকে মির্জা ফখরুলকে দেওয়া হয়েছে।

 

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির দুরভিসন্ধি আমরা জেনে গেছি। তাদের আর রাস্তা বন্ধ করে, জনগণকে কষ্ট দিয়ে সমাবেশ করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ থেকে সারাদেশে সতর্ক পাহারায় থাকবে। কেউ আক্রমণ করলে কিংবা আক্রমণের উসকানি দিলে সমুচিত জবাব দেওয়া হবে।

 

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ষড়যন্ত্রের চোরাগলি দিয়ে সরকার হটানোর চেষ্টা করছে। সাম্প্রদায়িক অপশক্তির মাধ্যমে ক্ষমতা দখলের পাঁয়তারা করছে। কিন্তু আমাদের মাথা ঠান্ডা রাখতে হবে। খুনি-সন্ত্রাসীদের দলের হাতে আমরা দেশকে তুলে দেব না, এটা আমাদের শপথ।

 

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:০৯ | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(728 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com