বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিকে আর নৈরাজ্যের সুযোগ দেয়া হবে না: হানিফ

  |   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপিকে আর নৈরাজ্যের সুযোগ দেয়া হবে না: হানিফ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বর্তমান উন্নয়ন কর্মকাণ্ডকে বিএনপি বাধাগ্রস্ত করছে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তাদের সব ষড়যন্ত্র রুখে দিতে হবে। এ দেশে বিএনপি-জামায়াতকে নৈরাজ্য সৃষ্টির আর সুযোগ দেয়া হবে না।

 

আজ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। দীর্ঘ আট বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনে হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাহবুব উল আলম হানিফ। ক্ষমতাসীন দলের এই সাংসদ বলেন, ‘শেখ হাসিনা সব সেক্টরে উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। অন্ধকারে তলিয়ে যাওয়া বাংলাদেশকে আলোয় উদ্ভাসিত করে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

 

‘আর বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। তাদের সব ষড়যন্ত্র রুখে দিতে হবে। এ দেশে বিএনপি-জামায়াতকে নৈরাজ্য সৃষ্টির আর সুযোগ দেয়া হবে না।’ বলেন হানিফ।

 

বিএনপি কথায় কথায় মানবতার কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চাইছে মন্তব্য করে ক্ষমতাসীন দলের এই শীর্ষস্থানীয় নেতা বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেক দূর এগিয়ে গেছি। কোনো অপশক্তি যাতে মাথা তুলে দাঁড়াতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, স্থানীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম ও কেন্দ্রীয় নেতা গোলাম রাব্বানী চিনু।

 

নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আল-মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন।

 

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার দলীয় নেতাকর্মী পৃথকভাবে মিছিল আর শোভাযাত্রা নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। দীর্ঘ আট বছর পর সম্মেলন হওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৯ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com