মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বানেশ্বরে বাল্যবিবাহ, ইফটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী আলোচনা সভা

  |   রবিবার, ২২ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

বানেশ্বরে বাল্যবিবাহ, ইফটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী আলোচনা সভা

?????????????

মোঃ মেহেদী হাসান, পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়া উপজেলার বানেশ্বরে বাল্যবিবাহ, ইফটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২টার সময় বানেশ্বর শহীদ নাদের আলী বালিকা বিদ্যালয় এন্ড কলেজের আয়োজনে প্রতিষ্ঠানের মাঠে এই আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিধি ছিলেন, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান।

এই অনুষ্ঠানে শহীদ নাদের আলী বালিকা বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষিক গাফফার সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহীদুল হক, পবা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মনিরুল ইসলাম, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলীউজ্জামান, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বানেশ্বর ৩নং ওয়ার্ড সভাপতি, আঃ রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান বক্তা পুঠিয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, স্কুল-কলেজের ছাত্রীসহ বানেশ্বর ইউনিয়ন এবং পুঠিয়া উপজেলাবাসীকে ০১৭১৩৩৭৩৮০৪ মোবাইল নাম্বারে বাল্যবিবাহ, ইফটিজিং, সন্ত্রাস, জঙ্গি ও মোদকসহ যে কোন তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান। অনুষ্ঠান শেষে শহীদ নাদের আলী বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রীদেরকে নিয়ে, অধ্যক্ষ রুহুল আমিনকে সভাপতি করে ১৩ সদস্য বিশিষ্ট্য, বাল্যবিবাহ, ইফটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী একটি কমিটি গঠন করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৪ | রবিবার, ২২ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com