শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় টমটম উল্টে ১ জন নিহত

  |   মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় টমটম উল্টে ১ জন নিহত
শাহ সুমন,বানিয়াচং থেকে: হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় টমটম উল্টে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহতের নাম জিলু মিয়া(৫০) সে মক্রমপুর গ্রামের মৃত হেলিম উল্লা ওরফে নিবর শাহ‘র পুত্র। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর ১টা ৩০ মিনিটে হবিগঞ্জ-সুজাতপুর রোডের নকলার আব্দা নামক স্থানে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়,মক্রমপুর গ্রামের ৭ সন্তানের জনক কৃষক জিলু মিয়া চিকিৎসার কাজে ঢাকা গিয়েছিলেন।
ঢাকা থেকে হবিগঞ্জ ফিরে হবিগঞ্জ থেকে টমটমে করে গ্রামের বাড়ী মক্রমপুরে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক যাত্রীবাহী টমটমটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।
এ সময় টমটমটি উল্টে নিচের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই জিলু মিয়া মৃত্যুবরণ করেন।এ সময় টমটমের আরোহী আরও ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। ট্রাকের চালককে এলাকাবাসী আটক করে সুজাতপুর পুলিশ ফাড়িতে সোপর্দ করেছে।ঘাতক ট্রাক চালক নূরুল ইসলাম তার পিতার নাম রফিকুল ইসলাম। সে ঢাকা খিলগাওয়ের বাসিন্দা।
খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পেরণ করা হয়েছে। দূর্ঘটনার খবরটি নিশ্চিত করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন জানান, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।
Facebook Comments Box
advertisement

Posted ২১:১৩ | মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com