শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজেট অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা

  |   রবিবার, ০৯ জুন ২০১৯ | প্রিন্ট

বাজেট অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা

আসছে বাজেট অধিবেশন উপলক্ষে ১১ জুন শুরু হচ্ছে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশন। অধিবেশনকে কেন্দ্র করে জাতীয় সংসদ ভবনের আশপাশের এলাকার ক্ষেত্রে কিছু নিষেধাজ্ঞা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রোববার ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব নিষেধাজ্ঞা জারি করা হয় বলে ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (১০ জুন) রাত ১২টা থেকে জাতীয় সংসদ ভবনের আশপাশের এলাকায় সকল প্রকার অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, অন্যান্য ক্ষতিকারক ও দূষণীয় দ্রব্য বহন এবং যেকোনো প্রকার সমাবেশ, মিছিল, শোভাযাত্রা, প্রদর্শনী করা যাবে না। জাতীয় সংসদের তৃতীয় অধিবেশন শেষ না হওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

নিষেধাজ্ঞা বহাল থাকায় ময়মনসিংহ রোডের মহাখালী ক্রসিং থেকে পুরেনা বিমানবন্দর হয়ে বাংলামোটর ক্রসিং পর্যন্ত, বাংলামোটর লিংক রোডের পশ্চিম প্রান্ত থেকে হোটেল সোনারগাঁও রোডের সার্ক ফোয়ারা পর্যন্ত, পান্থপথের পূর্ব প্রান্ত থেকে গ্রিন রোডের সংযোগস্থল হয়ে ফার্মগেট পর্যন্ত, মিরপুর রোডের শ্যামলী মোড় থেকে ধানমন্ডি–১৬ (পুরনো-২৭) নং সড়কের সংযোগস্থল, রোকেয়া সরণীর সংযোগস্থল থেকে পুরনো নবম ডিভিশন (উড়োজাহাজ) ক্রসিং হয়ে বিজয় সরণীর পর্যটন ক্রসিং, ইন্দিরা রোডের পূর্ব প্রান্ত থেকে মানিক মিয়া এভিনিউয়ের পশ্চিম প্রান্ত, জাতীয় সংসদ ভবনের সংরক্ষিত এলাকা এবং এই সীমানার মধ্যে অবস্থিত সমুদয় রাস্তা ও গলিপথ এই নিষেধাজ্ঞার আওতায় থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৫ | রবিবার, ০৯ জুন ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com