বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে গনতন্ত্র অবরোদ্ধ করায় যুক্তরাজ্য জাসাসের প্রতিবাদ সভা অনুষ্টিত !

  |   রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

uk jasas

নিজস্ব প্রতিনিধি: জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থার (জাসাস) যুক্তরাজ্য শাখার উদ্যোগে গনতন্ত্র অবরোধ করায় এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয় উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় জাসাস আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জাসাস যুক্তরাজ্য শাখার সভাপতি এম.এ সালাম,জাসাস যুক্তরাজ্য শাখার সাধারন সম্পাদক ইকবাল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি  হিসাবে উপস্হিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি সাইস্তা চৌধুরী কুদ্দুস,প্রধান বক্তা হিসাবে উপস্হিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি  সাধারন সম্পাদক এম কয়ছর আহমদ,যুক্তরাজ্য বিএনপি সাবেক আহ্বায়ক আব্দুল মালিক,যুক্তরাজ্য বিএনপি সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী,যুক্তরাজ্য বিএনপি  সহ সভাপতি আবুল কালাম আজাদ,যুক্তরাজ্য বিএনপি সহ সভাপতিতাজুল ইসলাম,যুক্তরাজ্য বিএনপি যুগ্ম সম্পাদক মামুন চৌধুরী,যুক্তরাজ্য বিএনপি সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন,জাসাস কেন্দ্রীয় সহ সম্পাদক এড:সামসুল হুদা,উক্ত সভায় বক্তাগন বলেন ১৮ দলের শান্তিপূর্ণ ঢাকা অভিযাত্রা কর্মসূচিতে বাধা দেয়ার নিন্দা জানানোর ভাষা নাই ।

অবিলম্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এবং প্রহসনের নির্বাচন বাতিল করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়েছেন।সরকার ঢাকায় প্রবেশের স্থলপথ, নৌপথ এবং রেলপথ বন্ধ করে ঢাকা শহরকে একটি অবরুদ্ধ নগরীতে পরিণত করেছে। তারপর নামিয়ে দিয়েছে আইন প্রয়োগকারীবিভিন্ন বাহিনীকে নিরস্ত্র মানুষকে আক্রমণের জন্য। দেশের গৌরবের ধন সেনাবাহিনীকে অপব্যবহার করেছে। এর সবকিছুই গণতন্ত্রের জন্য ন্যক্কারজনক এবং নিকৃষ্ট উদাহরণ।

দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবীদের এবং সাংবাদিকদের, সাধারণ মানুষ ও দলীয় কর্মীদের ওপর যে আচরণ করা হয়েছে তার নিন্দা জানানোর ভাষা নেই। সব শেষে বিরোধীদলীয় নেতার বাড়ির চারপাশে অসংখ্য পুলিশ দিয়ে ঘেরাও করে এবং বালুভর্তি পাঁচটি ট্রাক দিয়ে অবরুদ্ধ করার যে উদাহরণ সৃষ্টি করা হলো তা ন্যক্কারজনক এবং নিম্ন রুচির পরিচায়ক। সভায়  উপস্হিত ছিলেন জাসাস যুক্তরাজ্য শাখা যুগ্ম সম্পাদক তাসবির চৌধুরী শিমুল,জাসাস যুক্তরাজ্য শাখা  সাংগঠনিক সম্পাদক অঞ্জনা আলম,মহানগর জাসাস শাখা সাধারন সম্পাদক জালাল উদ্দিন,তসলিমা তাজ,শামিম আহমদ,আহমদ আলী,মস্তাক আহমদ, আব্দুর রহমান,আকলিমা বেগম, মাহবুবুল হক,রুবা চোধুরী,রুজি বেগম, রেখা বেগম,যুবদলের সাবেক আহ্বায়ক মোসাদ্দেক চৌধুরী নিয়াজ,টিপু আহমদ,বাবর আহমদ,আফজল হোসেন,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবুল হোসেন,মিছবা উদ্দিন,শহিদ আহমদ হেলাল উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৫৪ | রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com