বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্নাঢ্য আয়োজনে উদযাপিত বাংলাদেশ ছাত্রলীগের পুনর্মিলনী

  |   মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

বর্নাঢ্য আয়োজনে উদযাপিত বাংলাদেশ ছাত্রলীগের পুনর্মিলনী

16266219_719797904854770_896972548627917669_n

মাহাবুব আলম শ্রাবন:গৌরব – ঐতিহ্য , সংগ্রাম ও সাফল্যের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠিত হলো আজ।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ পুনর্মিলনীতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৩টা ৩৫ মিনিটে সেখানে উপস্থিত হন। অনুষ্ঠানে ছাত্রলীগের প্রাক্তন কর্মী ও আজীবন সদস্য শেখ হাসিনা ছাত্রদের উদ্দেশে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি সহ বাংলাদেশ ছাত্রলীগের  অন্যতম সহ- সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা “আনোয়ার হোসেন জীবন” মহাকালের সাক্ষী ইতিহাসের অন্যতম সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফল ধারা অব্যাহত রেখেই আজকের আয়োজন। পুনর্মিলনীকে কেন্দ্র করে যানজট এড়াতে বিশেষ ব্যবস্থা গ্রহন করেছিলো সংগঠনটি। অনুষ্ঠানটি যেন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেজন্য পাঁচটি উপকমিটি গঠন করেছে ছাত্রলীগ।

পুনর্মিলনীকে কেন্দ্র করে রাজধানীতে যানযট এড়াতে নেয়া হয়েছিল বিশেষ পার্কিংয়ের ব্যবস্থা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা গাড়িগুলো যেন রাস্তার ওপরে বা যত্রতত্র পার্কিং করা না হয়, সেজন্য করা হয়েছিল শৃঙ্খলাবিষয়ক উপকমিটি। 

Facebook Comments Box
advertisement

Posted ১৯:১৪ | মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com