বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বদলগাছীতে জমি সংক্রান্ত বিরোধে চাচা কর্তৃক আপন ভাতিজাকে হত্যা : থানায় মামলা

  |   শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

বদলগাছীতে জমি সংক্রান্ত বিরোধে চাচা কর্তৃক আপন ভাতিজাকে হত্যা : থানায় মামলা

এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর বদলগাছীতে জমিজমা সংক্রান্ত বিষয়ে আপন চাচা কর্তৃক ভাতিজা জবাইদুল ইসলাম (৫১) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। শুকবার সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের দূর্গাপুর মৌজার সন্ন্যাসতলায়  চাঞ্চল্যকর হত্যার এ ঘটনাটি ঘটে । নিহত ব্যক্তি ওই এলাকার উম্বরির ছেলে। এঘটনায় নিহতের ছেলে ফেরদৌস হোসেন বাদি হয়ে একইদিন রাত ৮ টার দিকে ২ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনার পর থেকেই আসামিরা গা ঢাকা দিয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, নিহত জবাইদুলের চাচা আবদুল খালেক এবং তার ছেলে বেলাল হোসেন মিলে নিজের ভাতিজা জবাইদুলকে শুক্রবার সকাল দশটায় জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে লাঠি ও কোদাল দিয়ে আঘাত করতে থাকে একপর্যায়ে সে মাটিতে অচেতন হয়ে পড়লে তাকে বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেয়া হয়। তারপর পাহাড়পুর বাজারে নেয়া হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে পাঠান । সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর অ্যাম্বুলেন্সে নেয়ার কিছুপর দুপুর ২ টায় তার মৃত্যু ঘটে।
এবিষয়ে জানার জন্য বেলাল হোসেনের মুঠোফোনে কল দেয়া হলেও তার নাম্বার বন্ধ থাকায় কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।  আসামিরা গা ঢাকা দেওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি, তবে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ২২:১৪ | শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com