বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফান্দাউক দরবারের বার্ষিক কেন্দ্রীয় মাহফিল সফলে পরামর্শ সভা অনুষ্ঠিত

  |   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট

ফান্দাউক দরবারের বার্ষিক কেন্দ্রীয় মাহফিল সফলে পরামর্শ সভা অনুষ্ঠিত

ফান্দাউক দরবার শরীফ থেকে ফিরে রায়হান আহমেদ স¤্রাট : ব্রাহ্মণবাড়ীয়া জেলাধীন নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীরে কামেলে মোকাম্মল হযরত শাহসূফী আলহাজ্ব সৈয়দ আব্দুস ছাত্তার নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (রঃ) ও পীরে কামেলে মোকাম্মেল হযরত শাহসূফী আলহাজ্ব সৈয়দ নাছিরুল হক (মাসুম) নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (রঃ) দ্বয়ের এর কেন্দ্রীয় বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সফল ও স্বার্থক করার লক্ষ্যে গত রবিবার দরবার শরীফ প্রাঙ্গণে বাদ জোহর ফান্দাউক দরবার শরীফের পীর ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর আলহাজ্ব মাওঃ মুফতী শাহ সূফী সৈয়দ ছালেহ আহমাদ মামুনের সভাপতিত্বে এবং দরবার শরীফের ২য় ছাহেবজাদা ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের নায়েবে আমীর হযরত মাওঃ মুফতি সৈয়দ মঈনুদ্দিন আহমাদ আল হোসাইনী পরিচালনায় আগামী ১২ ও ১৩ মার্চ ফান্দাউক খেলার মাঠে অনুষ্ঠিব্য কেন্দ্রীয় ইছালে ছাওয়াব মাহফিলের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
সার্বিক তত্ববধানে ছিলেন, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওঃ সৈয়দ আবু বকর সিদ্দিক ও কেন্দ্রীয় ছাত্রমহলের সহ-সভাপতি পীরজাদা সৈয়দ বাকের মোস্তাফা। এতে বক্তব্য রাখেন, পীরজাদা সৈয়দ বাহাউদ্দিন খোকন, পীরজাদা আশরাফ উদ্দিন শামীম, মোড়াকরি ইউ/পি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, ফান্দাউক মদিনাতুল উলূম মাদরাসার সুপার মাওলানা আবু বকর ভূইয়াসহ হুজুর ক্বিবলার মুরিদান, আশেকান ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তাগণ ফান্দাউক দরবার শরীফের কেন্দ্রীয় বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরে পীর ছাহেব ক্বিবলা দরবার শরীফের কেন্দ্রীয় মাহফিল সফলতা কামনা , বাংলাদেশসহ মুসলিম বিশ্বের শান্তি ও রহমত কামনা করে সর্বশক্তিমান আল্লাহ নিকট মোনাজাত করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৯:২৩ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com