শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে- চালক নিহত

  |   শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে- চালক নিহত

মিজানুর রহমান, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ঢাকা-বরিশাল মহাসড়কের জোয়ারকান্দাী বটতলা নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা ইসলাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ব ১৪-১২৭৬) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে গাছ ভেঙ্গে খাদে থাকা পানিতে পরে যায়। এসময় ১২ -১৩ জন যাত্রী আহত হয়। গুরুতর আহতদেরকে
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয় লোকজন। হাসপাতালে নেওয়ার পথে বাসের চালক সুমন (৩৫) মারা যায়। সুমনের পিতার নাম ফজলুর রহমান বলে জানা গেছে।বৃহস্পতিবার ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক সোহানুর রহমান ও সার্জেন্ট সুমন সরকার জানান, ঢাকার গাবতলী থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ইসলাম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায় এবং গাছ ভেঙ্গে খাদে পানিতে পরে দুমরে মুচরে যায়। এ ঘটনায় প্রায় ১২-১৩ জন আহত হলে তাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর ভিতর চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বাসের ড্রাইভার সুমন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বাসে থাকা যাত্রীরা জানান ড্রাইভার ঢাকা থেকেই বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। তাকে বারবার নিষেধ করা হলেও তিনি শোনেননি। তার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে বলে যাত্রীরা জানান।

এদিকে ঘটনা ঘটার পর নগরকান্দা থানা পুলিশ, ভাঙ্গা হাইওয়ে পুলিশ এবং নগরকান্দা ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম চালায়। সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৫ | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com