বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রহসনের নির্বাচন প্রতিহতের আহবান কাজী জাফরের

  |   শনিবার, ০৪ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

প্রহসনের নির্বাচন প্রতিহতের আহবান কাজী জাফরের

kazi jafor

ঢাকা, ৪ জানুয়ারি  : প্রহসনের নির্বাচন প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান কাজী জাফর আহমদ।  শনিবার সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি এ আহবান জানান। কাজী জাফর বলেন, রবিবার বাংলাদেশে কলঙ্ক ও প্রহসনের  যে নির্বাচন হবে, দেশপ্রেমিক জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী রাজনৈতিক শক্তি তা যে কোন মূল্যে   প্রতিহত করবে।

বিবৃতিতে তিনি বলেন, এ নির্বাচন অনুষ্ঠানের জন্য শাসক দল নানা অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু এ নির্বাচনকে আমাদের অবশ্যই প্রতিহত করতে হবে।  কাজী জাফর বলেন, ‘এ নির্বাচন দেশ-বিদেশে তামাশার বস্তু হিসাবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনা করার জন্য শাসক দল উদ্যত হয়েছে ।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করায় উদ্বেগ প্রকাশ করে কাজী জাফর বলেন, নির্বাচন অনুষ্ঠানে যখন অপপ্রয়াস চলছে, ঠিক তখন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া গৃহবন্দি। পুলিশ ও বালির ট্রাকের বেষ্টনী তৈরী করে তার স্বাভাবিক চলাফেরার স্বাধীনতা ও মৌলিক অধিকার হরণ করা হয়েছে।

সব ভোটারকে ঘর থেকে বের না হয়ে এ নির্বাচন বয়কট করার আহ্বান জানানোর পাশাপাশি এ নির্বাচন প্রতিহত করতে জাতীয় পার্টির সব নেতা-কর্মীকে নির্দেশ দিয়েছেন কাজী জাফর আহমদ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৪ | শনিবার, ০৪ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com