বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রজার সুখেই শেখ হাসিনার সুখ: মতিয়া চৌধুরী

  |   রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

প্রজার সুখেই শেখ হাসিনার সুখ: মতিয়া চৌধুরী

শেরপুর-২ আসনে প্রার্থী ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রজার সুখেই রাজার সুখ। শেখ হাসিনা দেশের উন্নয়নের সব চিন্তা করেন। আমরা শুধু তার চিন্তা বাস্তবায়ন করি। প্রজারা সার চায়, বিদ্যুৎ চায়, রাস্তাঘাটের উন্নয়ন চায়, দেশের উন্নয়ন চায়। শেখ হাসিনা শুধু প্রজাকে দিতেই চায়, প্রজার সুখেই তার সুখ।

রোববার (২৩ ডিসেম্বর) নালিতাবাড়ী উপজেলায় রাজনগর ইউনিয়নের কৃষ্ণপট্রি এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ কোনোদিন ভোট ছাড়া ক্ষমতায় আসেনি। ১৯৭০ সাল থেকে আওয়ামী লীগ সব নির্বাচনে অংশগ্রহণ করে আসছে। ২০০৬ সালে নির্বাচন হয়নি খালেদা জিয়ার ষড়যন্ত্রের জন্য। তিনি চিরস্থায়ী বন্দোবস্ত করতে গিয়েছিলেন।

তিনি বলেন, দুনিয়ায় কোনও কিছুই চিরস্থায়ী নয়। গণতন্ত্রে পাঁচ বছর অন্তর মানুষের রায় নিয়ে দেশ শাসনের অধিকার নিতে হয়। শেখ হাসিনা ঠিকই ২০১৮ সালে নির্বাচন দিয়েছেন।

কৃষিমন্ত্রী বলেন, এতিমের টাকা মেরে খাওয়ায় খালেদা জিয়ার সাত বছরের জেল হয়েছে। এতোদিন নির্বাচনের কথা নেই। সাজা হওয়ার পর খালেদা জিয়া বললেন নির্বাচন করবেন। কোনও অপরাধীর যদি দুই বছরের বেশি সাজা হয়, তবে সে পরবর্তী পাঁচ বছর নির্বাচন করতে পারবে না। এই আইন ব্রিটিশ আমল থেকেই চলছে, পাকিস্তান আমলেও ছিল, বর্তমানেও আছে।

এসময় আরও উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, দফতর সম্পাদক রেজাউল করিম, হিন্দু-বৌদ্ধ-খিস্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সরকারসহ নকলা-নালিতাবাড়ী উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ২২:২১ | রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com