শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিকআপ ভ্যানচাপা শিক্ষার্থী বেঁচে আছেন

  |   বুধবার, ০১ আগস্ট ২০১৮ | প্রিন্ট

পিকআপ ভ্যানচাপা শিক্ষার্থী বেঁচে আছেন

রাজধানীর শনির আখড়ায় আন্দোলনরত এক শিক্ষার্থীর ওপর পিকআপ ভ্যান উঠিয়ে দেয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ ঘটনায় আহত ছাত্র বেঁচে আছেন বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। যদিও ভিডিওটি আজকের নয় বলে দাবি করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী।

জানা যায়, রাজধানীর বিমানবন্দর সড়কে দুই বাসের রেষারেষিতে দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদ ও নিরাপদ সড়কের দাবিতে বুধবার সকালে আন্দোলনে নামে শিক্ষার্থীরা। শনির আখড়া এলাকায় শিক্ষার্থীরা লাইসেন্সবিহীন গাড়ি আটকে দিচ্ছিল। ভিডিওতে দেখা যায়, একটি পিক-আপকে আটকানোর চেষ্টা করছেন ছাত্ররা। এক পর্যায়ে সামনে থাকা এক ছাত্রের ওপর দিয়ে গাড়ি উঠেয়ে দেয় চালক। পরে সেই ছাত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় আহত ওই ছাত্রকে যাত্রাবাড়ীর প্রোঅ্যাকটিভ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালটির ব্যবস্থাপক সালাহউদিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ছেলেটির নাম ফয়সাল। তাঁকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা স্থিতিশীল। কিন্তু কোমরে ফ্র্যাকচার রয়েছে। তাঁর চিকিৎসা চলছে।

জানা গেছে, ফয়সালের পিতার নাম শামসুল হক। তারা রাজধানীর কদমতলী এলাকায় বসবাস করে। ফয়সাল নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে একাদশ শ্রেণীর ছাত্র।

তবে, ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি আজকের নয় বলে দাবি করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী। তিনি বলেন, এই ভিডিওটি পুরনো। এটি প্রচার করে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। আমরা এই ভিডিও’র কোনো সত্যতা খুঁজে পাইনি। পূর্ব-পশ্চিম

Facebook Comments Box
advertisement

Posted ১৭:২৩ | বুধবার, ০১ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com