বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পদ্মা সেতু হয়ে শুক্রবার টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি

  |   বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পদ্মা সেতু হয়ে শুক্রবার টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সড়কপথে পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন। শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রাষ্ট্রপতি যাত্রা শুরু করবেন।

 

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবদীন এ তথ্য জানান। তিনি আরও জানান, রাষ্ট্রপতির এ সফরে তার সঙ্গে থাকবেন পরিবারের সদস্য ও রাষ্ট্রপতির কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুক্রবার দুপুর পৌনে ২টায় বঙ্গভবন থেকে মোটর শোভাযাত্রা সহকারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রাষ্ট্রপতির যাত্রা শুরু করার কথা রয়েছে। এরপর টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পৌঁছালে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানাবেন স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মতর্কারা।

 

পরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর তিনি ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন। মোনাজাত শেষে রাষ্ট্রপতি পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন।

 

পরিদর্শন বইয়ে স্বাক্ষর শেষে রাষ্ট্রপতি মোটর শোভাযাত্রা সহকারে কালনা সেতু এলাকা পরিদর্শন করবেন। এরপর তিনি মাদারীপুরের শিবচরে যাবেন। সেখানে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত করবেন। পরে ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ ও মসজিদ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি।

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৪৯ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com