মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নয়াপল্টনে বাদ জুমা শাওনের জানাজা

  |   শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

নয়াপল্টনে বাদ জুমা শাওনের জানাজা

মুন্সীগঞ্জের মুক্তার পুরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত যুবদল নেতা শাওন চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে (ঢামেক) মারা গেছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, যুববল নেতা শাওনের জানাজা বাদ জুম্মা রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে।

এর আগে গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) মৃত্যু হয় মুন্সীগঞ্জের মীরকাদিমের যুবদল নেতা শহিদুল ইসলাম শাওনের। মৃত্যুর খবরে হাসপাতালে আসেন বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরীর সর্ব স্তরের নেতারা। এ ঘটনার প্রতিবাদে শনিবার বিক্ষোভের কথাও জানান নেতারা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ক্ষমতায় থাকতে পরবে না বলেই আওয়ামী লীগ মরণকামড় দেয়া শুরু করেছে। গণমানুষের অধিকার আদায়ের আন্দোলন দমননীতি দিয়ে বন্ধ করা যাবে না। এ দলের অন্য নেতারা অভিযোগ করেন ক্ষমতায় থাকতে পারবে না জেনেই আওয়ামী লীগ অত্যাচার চালাচ্ছে। হত্যা ও দমননীতি দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না

প্রসঙ্গত, গত বুধবার মুন্সীগঞ্জ মুক্তারপুর ব্রিজের পাশে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে আশঙ্কাজনক ছিলেন যুবদল নেতা শাওন।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৪৪ | শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com