মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করা বিএনপির অগণতান্ত্রিক শক্তির চর্চা: নানক

  |   মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | প্রিন্ট

নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করা বিএনপির অগণতান্ত্রিক শক্তির চর্চা: নানক

নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করা বিএনপির অগণতান্ত্রিক শক্তির চর্চা। কেন সাতসকালে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে? এ ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার মতলব কী বিএনপি’র? তাদের মতলব অগণতান্ত্রিক শক্তিকে আমন্ত্রণ জানানো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার  সকালে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের আপডেট জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নির্বাচন ব্যবস্থার সাথে সরকারের কোনো সম্পর্ক নেই উল্লেখ করে নানক বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ হচ্ছে। ২০১৩ সালে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করেনি। তখন তো আওয়ামী লীগ হস্তক্ষেপ করেনি। আওয়ামী লীগ কখনো নির্বাচন ব্যবস্থায় হস্তক্ষেপ করে না।

জাহাঙ্গীর কবির নানক বলেন, অনেক কেন্দ্রে বিএনপি এজেন্ট নেই কারণ তৃণমূলে কথা বলে এর দুটি কারণ খুজে পেয়েছি। এক, তাদের পার্টির সাংগঠনিক দুর্বলতা। দুই, দলের অভ্যন্তরীণ কোন্দল। গাজীপুরে বিএনপি’র সাবেক মেয়র অ্যাডভোকেট আব্দুল মান্নান বিএনপির প্রার্থী প্রচারণারর জন্য একদিনও মাঠে নামেননি, সেখানে তাদের সাংগঠনিক কোন্দল রয়েছে প্রমাণিত হয় এবং সে কারণেই তারা অনেক কেন্দ্রে এজেন্টও দিতে পারেনি বিএনপি।

আওয়ামী লীগ আয়োজিত এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪৫ | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com