শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

 নওগাঁ মুক্তির মোড় শহীদ মিনারের সামনে ছাত্রদলের বিক্ষোভ       

  |   শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

 নওগাঁ মুক্তির মোড় শহীদ মিনারের সামনে ছাত্রদলের বিক্ষোভ       

এম এম হারুন আল রশীদ হীরা, নওগাাঁ : নওগাঁয় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপির অঙ্গ ছাত্র সংগঠন ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল’। শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মুক্তির মোড় শহীদ মিনারের সামনে এ সমাবেশ শুরু অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রদল ও বিএনপি’র বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন। ছাত্রদলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে মুক্তির মোড় ও আশেপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা ও সতর্ক অবস্থান লক্ষ্য করা গেছে।
নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন বিন ইসলাম দোহার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি,যুবদলের, ছাত্রদলের নেতৃবৃন্দরা। এদিন সকাল সাড়ে ১০টা থেকে ছাত্রদল কর্মীরা ছোট ছোট মিছিল সহকারে শহীদ মিনারের সামনে জড়ো হয়। তারা খালেদা জিয়ার মুক্তি চাই বলে স্লোগান দেন। সকাল ১১টা নাগাদ সহস্রাধিক নেতাকর্মী মুক্তির মোড় সামনের সড়কে জড়ো হয়।
নওগাঁ জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেনে বলেন, আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। অন্তত মানবিক দৃষ্টিকোণ থেকে হলেও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম জিয়াকে যেন উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়া হয় সে দাবি জানাচ্ছি।
নওগাঁ জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মামুন বিন ইসলাম দোহা বলেন, আমাদের নেত্রীর মৌলিক অধিকার হরণ করছে বর্তমান সরকার। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দেওয়া হচ্ছে না। মুক্তি ও বিদেশে নেওয়ার অনুমতির দাবি এখন গণমানুষের দাবি। এটি বাস্তবা দলের হাইকমান্ডের সঙ্গে সমন্বয় করে আমরা নিয়মিত কর্মসূচি পালন করছি।
সমাবেশে আরোও বক্তব্য রাখেন- ছাত্রদলের সিনিয়র সহসভাপতি জাকারিয়া আলম রোমিও,সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুল কাদের রোমিও, সাংগঠনিক ওমিও কুমার সরকার, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেনসহ প্রমুখ।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৩ | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com