মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধামইরহাটে ঘুকসী নদী থেকে কলেজ শিক্ষকের হাত পা বাঁধা ভাসমান লাশ উদ্ধার

  |   বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

ধামইরহাটে ঘুকসী নদী থেকে কলেজ শিক্ষকের হাত পা বাঁধা ভাসমান লাশ উদ্ধার

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :নওগাঁর ধামইরহাটে এক কলেজ শিক্ষকের হাত পা বাঁধা ভাসমান অবস্থায় নদী থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ধামইরহাট ঘুকসী সেতুর ৩ শত গজ উত্তরে এ লাশ উদ্ধার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ১৭ জানুয়ারী দুপুরে ঘুকসী নদীর পাড়ে বনবিভাগের বাগানে পাতা ঝাড়– দেওয়ার সময় স্থানীয়রা একটি লাশ নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়।

থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে হাত-পা রশি দিয়ে বাঁধানো মৃত অবস্থায় জামাল উদ্দিনের লাশ উদ্ধার করে। পরে স্থানীয়দের মাধ্যমে জানা যায়, জামাল উদ্দিন উপজেলার জগদল আদিবাসী স্কুল এন্ড কলেজের বিএম শাখার বাংলা প্রভাষক ও সাহাপুর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।

তাঁর কর্মরত কলেজের শিক্ষক ও পরিবারের লোকজনরা জানান, তিনি ইতিপূর্বেও একবার গুম হয়েছিলো এবং বিহারীনগর ব্রিজের বাইপাস নদী থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। মৃতের বড় ভাই মো. ওয়াদুদ জানান, এম এম জামাল উদ্দিনের প্রায় অর্ধ কোটির টাকা ঋণ আছে। চেনা অচেনা মানুষের সাথে প্রায় বাক বিতন্ডায় দেখা যেত। সম্প্রতি তিনি আবারও নিখোঁজ হওয়ার ৬ দিন পর ঘুকসী নদীতে তাঁর লাশ উদ্ধার করা হলো। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পতœীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ও ইন্সপেক্টর তদন্ত মাহবুব আলম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। লাশটি ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে বলে থানা পুলিশ জানান।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৪৫ | বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com