শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দেশ তিন ভাগে বিভক্ত: কাজী জাফর

  |   বৃহস্পতিবার, ০৬ মার্চ ২০১৪ | প্রিন্ট

Kaji japor

কুমিল্লা, ৬ মার্চ : দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। ৫ জানুয়ারি ভোটার বিহীন প্রহসনের নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। দেশ আজ তিন ভাগে বিভক্ত এক দিকে আস্তিক অন্যদিকে নাস্তিক আর অপরদিকে বাকশাল।

তিনি বলেন, গণতন্ত্র পূনরুদ্ধার করতে উপজেলা নির্বাচনে ইসলামী ও জাতীয়তাবাদ শক্তি সমর্থিত প্রাথীদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। বৃহস্পতিবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট সমর্থিত প্রাথীদের সমর্থনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

উপজেলার চিওড়া, জগন্নাথ, গুনবতী ও আলকরা ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রামে পথসভায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় পল্ল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক চৌধুরী, কুমিল্ল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এয়ার আহমেদ সেলিম, কুমিল্ল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি কাজী নাসিমুল হক, চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের সাবেক আমীর রফি উদ্দিন সিদ্দিকী, বিএনপির সভাপতি জিএম তাহের পলাশী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, ছাত্রদল সভাপতি তোফায়েল হোসেন জুয়েল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৪৯ | বৃহস্পতিবার, ০৬ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com