বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুঃস্থ খেলোয়াড়দের আজীবন ভাতা দেয়ার ঘোষণা ওয়ালটনের

  |   বুধবার, ২০ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

walton

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা, ২০ নভেম্বর: দুঃস্থ খেলোয়াড়। যাদের আয়ের উৎস নেই। অথচ ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের হয়ে অবদান রেখেছে। মাঠ মাতিয়ে কিংবা স্ব স্ব ইভেন্টে প্রতিভার স্বাক্ষর রেখেছে। সে সমস্ত খেলোয়াড়দের আজীবন ভাতা দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশের বিখ্যাত কোম্পানি আর বি গ্রুপ বা ওয়ালটন।

এছাড়া বাংলাদেশে যারা ক্রীড়া ক্ষেত্রে বিখ্যাত হয়েছেন তাদেরকে ওয়ালটন পরিবারের অংশ বানাতেও বদ্ধপরিকর ওয়ালটন।

আজ বুধবার বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে ওয়ালটন ফেডারেশন কাপ ফুটবল ২০১৩ এর স্পন্সর ও কো-স্পন্সর প্রতিষ্ঠানের পরিচিতি অনুষ্ঠানের সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর গেমস এন্ড স্পোর্টস ইকবাল বিন আনোয়ার (ডন)।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল উদ্বোধনী দিনে আবাহনী লিমিটেড ও রহমতগঞ্জ এমএফএস মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে “ওয়ালটন ফেডারেশন কাপ ২০১৩”।

প্রতিদিন বিকেল পৌনে চারটায় ও সন্ধ্যা ছ‘টায় দুটি ম্যাচ থাকছে। প্রথম খেলা বিকেলে শুরু হলেও উদ্বোধনী অনুষ্ঠান হবে সন্ধ্যা ছ’টায়।

ফেডারেশন কাপের মুল স্পন্সর ওয়ালটন। সহযোগী স্পন্সর আম্বর গ্রুপ, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড ও ডিবিএল। বাফুফে সিনিয়র সহসভাপতি ও পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী বলেন, ‘ওয়ালটনতো ক্রীড়ার সাথে সম্পৃক্ত এবং ওতোপ্রোত ভাবে জড়িত। এমন কোনো খেলা নেই যে, তারা জড়িত নয়। এতগুলি নাম বলে শেষ করা যাবে না। বরং কোনো খেলার সাথে জড়িত নয়। সেটা জানালে ভালো হয়। তারা আছে বলেই ক্রীড়ার উন্নতি হচ্ছে। আমরা যে সময় ফেডারেশন কাপ নিয়ে চিন্তিত ছিলাম। সে সময় তারা এগিয়ে এসেছে।’

কো-স্পন্সরদের উদ্দেশ্যে মুর্শেদী বলেন, ‘উনাদেরকে বাফুফের সাথে সম্পৃক্ত করতে পেরেছি, এটা বড় বিষয়। তার সন্তুষ্ট হলেই ভবিষ্যতে আমাদের টুর্নামেন্ট নিয়ে চিন্তা করতে হবে না।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন  প্রফেশনাল ফুটবল লীগ কমিটির সদস্য জাকির হোসেন চৌধুরী, বাফুফে সাধারন সম্পাদক মো. আবু নাইম সোহাগ, টাইটেল স্পন্সর ওয়ালটনের ক্রীড়া দূত জোবেরা রহমান লিনু। কো-স্পন্সর প্রতিষ্ঠান আমবার গ্রুপের ডাইরেক্টর সেলস এন্ড মার্কেটিং আকতারুজ্জামান, প্রগতি ইন্সুরেন্স লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর কে.এইচ জাফর সাদেক এবং ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:১৪ | বুধবার, ২০ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com