বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দানবকে’ পরাজিত করতে লাখ লাখ নেতাকর্মী প্রস্তুত: আলাল

  |   বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট

‘দানবকে’ পরাজিত করতে লাখ লাখ নেতাকর্মী প্রস্তুত: আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বেগম জিয়াকে মুক্ত করতে এবং এই দানব সরকারকে পরাজিত করতে হলে মানববন্ধন কর্মসূচি আর নয়। দানবকে পরাজিত করতে যে প্রস্তুতি দরকার, যে অস্ত্র প্রয়োগ করা দরকার, সেই যথাযথ প্রয়োগের নির্দেশনা আপনারা সিনিয়র নেতৃবৃন্দ দেন।

তিনি বলেন, এটির জন্য সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মী প্রস্তুত রয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির কেন্দ্রীয় কমিটির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে এই দাবি করেন বিএনপির যুগ্ম মহাসচিব।

সিনিয়র নেতাদের উদ্দেশে আলাল বলেন, আপনারা কর্মসূচি দেন, আমরা সবাই মিলে সংগঠিত হয়ে রাজপথে নেমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেই সঙ্গে বাংলাদেশের গণতন্ত্রকে মুক্ত করব।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, মজিবুর রহমান সরোয়ার, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, মো. শরিফুল আলম, কেন্দ্রীয় নেতা মফিকুল ইসলাম তৃপ্তি, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, স্বেচ্ছাসেব দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কৃষক দলের সদস্যসচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, কেন্দ্রীয় নেতা মো. মাইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫৬ | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com