বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালাবন্ধ ঘর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

শাহরিয়ার মিল্টন   |   রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

তালাবন্ধ ঘর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

শেরপুর : শেরপুরের নকলায় তালাবদ্ধ ঘর থেকে শাহনাজ বেগম (৪০) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। রোববার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার চন্দ্রকোণা ইউনিয়নের জানকিপুর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।শাহনাজ বেগম জানকিপুর এলাকার কাঠ মিস্ত্রি বিষু মিয়ার মেয়ে ও গাজীপুরের শ্রীপুর এলাকার মজিবর মিয়ার ছেলে রাসেলের স্ত্রী ছিলেন।

এলাকা সূত্রে জানা গেছে, প্রায় ৯ বছর আগে জানকিপুর এলাকার মানিক মিয়ার সঙ্গে শাহনাজের প্রথম বিয়ে হয়। বিয়ের প্রায় ৭ বছর পরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর শাহনাজ প্রায় দুই বছর আগে গাজীপুরে পোশাক তৈরীর এক কারখানায় চাকরি নেন। চাকরির সুবাধে শ্রীপুরের মজিবরের ছেলে রাসেলের বাড়িতে শাহনাজ ভাড়া থাকতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং রাসেলের সঙ্গে শাহনাজের দ্বিতীয় বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের এক বছর পর তারা জানকিপুরে এসে স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

রবিবার সকালে ঘরের বাইরে থেকে তালা দেয়া দেখে বাড়ির অন্যান্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেয়ে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। ঘরের মেঝেতে শাহনাজের রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। পুলিশ খবর পেয়ে শাহনাজের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাহনাজের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের মা লাকী বেগম বাদী হয়ে নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ‘॥সংগৃহিত প্রাথমিক সুরত হালের ভিত্তিতে আমরা ধারনা করছি যে, শনিবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে হত্যার ঘটনা ঘটতে পারে। শাহনাজের স্বামী রাসেলকে গ্রেফতার করতে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যেই রাসেলকে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি আশাব্যক্ত করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৬ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com