শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তারেক রহমান বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ: সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২০ নভেম্বর ২০২২ | প্রিন্ট

তারেক রহমান বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ: সালেহ প্রিন্স

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ বলে মন্তব্য করেছেন দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক, সাবেক প্রেসিডেন্ট ও তিনবারের প্রধানমন্ত্রীর সন্তানকে কোনো ষড়যন্ত্র চক্রান্ত করে রাজনীতি ও জনগণ থেকে বিচ্ছিন্ন রাখা যাবে না। তারেক রহমানের নেতৃত্বেই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে।

রবিবার বিকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে অসহায় নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় লাশ ফেলে গুলি করে বিএনপির আন্দোলন দমন করা যাবে না উল্লেখ করে সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, অবাধ, নিরপেক্ষ, গ্রহনযোগ্য ও অংশগ্রহনমূলক নির্বাচনের স্বার্থে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল পূর্বক তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এখন সময়ের দাবী।

বিএনপির চলমান আন্দোলনে গণজোয়ার ঠেকাতে সরকার হত্যা, নির্যাতন ও গায়েবি মামলায় গণগ্রেপ্তার করছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতার মোহে ভুলে গেছে গুলি করে লাশ ফেলে বা মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে জনতার আন্দোলন দমন করা যায় না। অতীতে কেউ পারে নাই, আওয়ামী সরকারও পারবে না।

হালুয়াঘাট পৌর শহরের উত্তর খয়রাকৃড়ি অগ্রযাত্রা কনভেনশন সেন্টার সংলগ্ন মাঠে ৬ শতাধিক অসহায়দের মাঝে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, হানিফ মো. শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির, আরফান আলী, আবদুল হামিদ, আলী আশরাফ, আলমগীর আলম বিপ্লব প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:১৪ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com