মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে নির্বাচন হবে না: ফারুক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | প্রিন্ট

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে নির্বাচন হবে না: ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইফ জয়নুল আবেদীন ফারুক বলেছেন, জীবন দেবো, জেলে যাব কিন্তু খালেদা জিয়া, তারেক রহমান ও তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না। পুলিশের জোর দেখাচ্ছেন, কতিপয় পুলিশ দ্বারা, সব পুলিশ নয়। আমাদের আটকে রাখবেন? আর পারবেন না। ১৭ জন প্রাণ দিয়েছে, ১৭ হাজার প্রাণ দেবো তবুও আপনার অধীনে দেশে আর কোনো নির্বাচন হবে না।

 

আজ (৩১ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

 

ফারুক বলেন, দেশের মিডিয়াকে ধ্বংসের প্রক্রিয়া শুরু করেছে সরকার। প্রথম আলোর সাংবাদিককে গ্রেফতার করেছে এবং সম্পাদকের বিরুদ্ধে মামলা দিয়ে কি বার্তা দিতে চাচ্ছে? সামনে আবার ক্ষমতায় যাবেন। এই কৌশল বিএনপির কাছে আর টিকবে না। বিএনপির জাতীয়তাবাদী শক্তি ও তারেক রহমানের কাছে আপনারা পরাজিত হবেন।

 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, আমরা কার কাছে মুক্তি চাইবো? মুক্তি আর চাইতে চাই না, মুক্তির দাবি আর করতে চাই না। কবর থেকে উঠে আসা মানুষের ভোটে নির্বাচিত হয়ে বড় বড় কথা বলে, যারা টাকা লুট করে কানাডায় বেগম পাড়া বানায়, দেশের টাকা লুট করে দুবাই-ব্যাংককে বাড়ি করে তাদের কাছে খালেদা জিয়া, মুছাব্বির ও রিজভীর মুক্তি দাবি করতে চাই না।

 

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপিকে ধ্বংসের পরিকল্পনা করছেন। সঙ্গে যে সকল সাংবাদিক দেশের স্বার্থে লেখালেখি করছেন তাদেরও।

 

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ যতই কৌশল করুক, নির্বাচন কমিশনকে দিয়ে যতই চিঠি পাঠাক আর কাজ হবে না। ২০১৮ সালে বিশ্বাস করেছিলাম, আমার দল আন্তরিকতার সাথে গণভবনে গিয়েছিল, সেদিন আপনারা আমাদের সাথে মুনাফিকি করেছেন। ২০১৮ সালে দিনের ভোট রাতে করেছেন। ১৪ সালে কুত্তা মার্কা নির্বাচন করে ক্ষমতা চালিয়েছেন, সেদিন আর নেই। এখন নেতৃত্ব দিচ্ছেন তারেক রহমান, তার কৌশলের কাছে ইনশাআল্লাহ আপনারা পরাজিত হবেন।

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুছাব্বিরের নিঃশর্ত মুক্তি এবং বিএনপির পূর্ব ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

 

ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি গাজী রেজওয়ানউল হোসেন রিয়াজের সভাপতিত্ব এ সময় ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫১ | শুক্রবার, ৩১ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(725 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com