শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁয়ে জামায়াত নেতার বাড়ীতে আওয়ামী লীগের হামলা

  |   বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | প্রিন্ট

ঠাকুরগাঁয়ে জামায়াত নেতার বাড়ীতে আওয়ামী লীগের হামলা

 

স্টাফ রিপোর্টার ঃ  ঠাকুরগাঁয়ের ইসলামবাগে জামায়াত নেতা মোঃ রাশেদ খানের বাড়ীতে হামলা চালিয়েছে আওয়ামী লীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা। হামলায় তার চাচাত ভাই ও বাসার কেয়ার টেকার আহত হয়েছে। বুধবার সন্ধ্যার পর এ হামলার ঘটনা ঘটে।
ছাত্রশিবিরের সাবেক নেতা ও বর্তমানে ঢাকার পল্লবীর জামায়াত নেতা মোঃ রাশেদ খানের বাড়িতে সন্ত্রাসী হামলা হয়েছে। স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা ১৫ আগষ্ঠ বুধবার সন্ধার দিকে তার বাড়িতে গিয়ে তাকে খুজঁতে থাকে। সন্ত্রাসীরা তাকে না পেয়ে তার বাবাকে হুমকি দেয়। এসময় তার চাচাত ভাই ও বাসার কেয়ার টেকার এগিয়ে এলে তাদেরকে মারধর করে সন্ত্রাসীরা। হামলার সময় সন্ত্রাসীরা আসবাবপত্র ভংচুর ও লুট পাট করে নিয়ে যায় । সরকার দলীয় স্থানীয় কমিশনার  তার বাবাকে ভয় ভীতি দেখিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে যায় । এছাড়া তারা বাড়ীর লোকজনকে হুমকি দিয়ে বলে রাশেদ খানকে যেখানে পাবে সেখানেই মেরে ফেলবে তারা । হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় হামলার শিকার রাশেদ খানের পরিবারের সদস্যরা থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অপরারগতা প্রকাশ করে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ছাত্রশিবিরের সাবেক নেতা ও বর্তমানে ঢাকার পল্লবীর জামায়াত নেতা মোঃ রাশেদ খানের রাজনৈতিক প্রতিপক্ষ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা তাকে প্রায়ই রাজনীতি থেকে দূরে থাকার হুমকি দিতো। এছাড়া কিছুদিন আগে অপরিচিত নাম্বার থেকে ফোন করে রাশেদকে জামায়াতের রাজনীতি ছেড়ে দেয়ার হুমকি দেয় তার বাবাকে। কিন্তু রাশেদ তাদের কথা না শুনে ফেইসবুকে সরকারের অন্যায়ের বিভিন্ন তথ্য শেয়ার করতো। এতে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা ক্ষুব্ধ হয়ে রাশেদের বাড়ি ও তাদের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। হামলার সময় রাশেদ লন্ডন থাকায় তাকে না পেয়ে তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলায়  রাশেদের চাচাত  ভাই মিজান (২৮) ও তাদের বাসার কেয়ার টেকার মোঃ মামুন হোসেন (৩৩) আহত হয়। এ ঘটনায় ভুক্তভোগীরা স্থানীয় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে টালবাহানা করে। জানা যায়, হামলাকারীরা সরকার দলীয় হওয়ায় পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে। এ ঘটনার আগে সন্ত্রাসীরা রাশেদের বাড়িতে আরো কয়েকবার হামলা চালায় ।

Facebook Comments Box
advertisement

Posted ০৪:২৬ | বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com