শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাফিক পুলিশকে মারধরের ঘটনায় সেই সরকারি কর্মকর্তা আটক

  |   রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

ট্রাফিক পুলিশকে মারধরের ঘটনায় সেই সরকারি কর্মকর্তা আটক

স্বাধীনদেশ অনলাইন :  ট্রাফিক পুলিশকে পেটানো সেই সরকারি কর্মকর্তা বি এম তানজিল আহমদকে আটক করেছে পুলিশ। তানজিল সুনামগঞ্জ জেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। শনিবার বিকেল সাড়ে ৫ টায় সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে দায়িত্ব পালনকালে এক ট্রাফিক সদস্যকে বেধড়ক পিটিয়েছেন তানজিল আহমদ। এ ঘটনায় আহত ট্রাফিক সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান- বিকেলে তানজিল আহমদ মোটর সাইকেল যোগে চৌহাট্টা থেকে জিন্দাবাজার অভিমুখে ওয়ানওয়ে রাস্তা দিয়ে প্রবেশের চেষ্টা করেন। এ সময় সিলেট মহানগর পুলিশের দায়িত্বরত ট্রাফিক সদস্য মো. আলী তার মোটরসাইকেলকে সিগন্যাল দিলে সে তা অমান্য করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। এ অবস্থায় ট্রাফিক সদস্য আলী একটু এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করলে মোটরসাইকেল থেকে নেমে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পেটাতে শুরু করেন তানজিল।

এক পর্যায়ে উপস্থিত জনতার হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে ট্রাফিকের অন্যান্য সদস্যরা এসে তানজিলকে আটক করে। এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়। এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ জানান- জনসমক্ষে পুলিশের উপর হামলার ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এছাড়া তার মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।-ইত্তেফাক

Facebook Comments Box
advertisement

Posted ১৫:২৩ | রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com