বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে ২ কেজি আইস ও ৩০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফ প্রতিনিধি   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

টেকনাফে ২ কেজি আইস ও ৩০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৭ টার দিকে টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের লেদা বিওপি’র একটি বিজিবি টহলদল বিআরএম-১১ হতে আনুমানিক ৩০০ মিটার উত্তর দিকে নাফ নদীর কিনারায় একজন ব্যক্তিকে নাফনদী পার হয়ে বেড়ীবাঁধের দিকে আসতে দেখে এবং তার গতিবিধি সন্দেহ হওয়ায় টহলদল চ্যালেঞ্জ করে দ্রুত তার দিকে অগ্রসর হয়। ওই ব্যক্তি বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই বহনকৃত একটি ব্যাগ ফেলে অন্ধকারের সুযোগ নিয়ে নাফ নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। টহলদল ঘটনা স্থানে পৌঁছে তল্লাশী অভিযান পরিচালনা করে চোরাকারবারীর ফেলে যাওয়া একটি প্লাষ্টিকের ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যাগের ভিতর হতে ২ কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ১১ কোটি ৪৬ লাখ টাকা। অভিযান পরিচালনা করা কালে কোন চোরাকারবারী কিংবা তার সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, জব্দকৃত মালিকবিহীন ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবা বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম শেষে তা ঊর্দ্ধতন কর্মকর্তা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

স্বাধীনদেশ/এ এইচ সু

Facebook Comments Box
advertisement

Posted ০৪:২৯ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com