শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুয়াশার কারণেই ওবায়দুল কাদেরের হেলিকপ্টারের জরুরি অবতরণ

  |   সোমবার, ০৬ মার্চ ২০১৭ | প্রিন্ট

কুয়াশার কারণেই ওবায়দুল কাদেরের হেলিকপ্টারের জরুরি অবতরণ

আওয়ামী লীগ নেতা আব্দুল জলিলের স্মরণ সভায় যোগ দিতে নওগাঁ যাওয়ার পথে সিরাজগঞ্জে ঘন কুয়াশর কারণে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টারটি জরুরি অবতরণ করেছে বলে জানা গেছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হেলিকপ্টারটি পৌঁছলে হঠাৎ ঘন কুয়াশা শুরু হয়। এ সময় দেশীগ্রাম ইউনিয়নের খিরসিন আদিবাসী পল্লী এলাকায় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে।

দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে জানান, হঠাৎ ঘন কুয়াশার কারণে হেলিকপ্টার জরুরি অবতরণ করে। খবর পেয়ে আমি ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক ঘটনাস্থলে ছুটে যাই। মূহূর্তের মধ্যে শত শত লোকজন ও দলীয় নেতাকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। প্রায় ৪০ ঘণ্টা পর ঘন কুয়াশা কেটে গেলে মন্ত্রীরা গন্তব্যস্থলে চলে যান।

জানা গেছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যোগ দিতে একটি হেলিকপ্টারে করে নওগাঁ যাচ্ছিলেন ওবায়দুল কাদের। তার সফরসঙ্গী হিসেবে ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক স্থানীয় নেতাকর্মীদের জানান, মেঘ, ঘন কুয়াশা ও আবহাওয়া খারাপ থাকার কারণে দিক নির্ণয় করতে না পারায় পাইলট হেলিকপ্টারটি তাড়াশের দেশীগ্রামে জরুরি অহতরণ করতে বাধ্য হয়। ৪০ মিনিট পর আবহাওয়া ঠিক হলে হেলিকপ্টারটি নওগাঁরও উদ্দেশে রওনা হয়।

সংক্ষিপ্ত সময়ে ওবায়দুল কাদের দলের খোঁজ খবর নেন এবং নেতার্মীদের দলকে সুসংগঠিত করার দিক-নির্দেশনা দেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৫:৪৭ | সোমবার, ০৬ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com