বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে এসআই আকরাম হত্যার রহস্যের জট খুলতে শুরু

  |   বুধবার, ২৬ এপ্রিল ২০১৭ | প্রিন্ট

ঝিনাইদহে এসআই আকরাম হত্যার রহস্যের জট খুলতে শুরু

ঝিনাইদহ প্রতিনিধিঃ পুলিশের বিশেষ শাখার উপপরিদর্শক (এসআই) আকরাম হত্যার সাথে জড়িত অভিযুক্ত সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের সাথে বনানী বিনতে বশির বন্নীর সাথে পুর্বপরিচয় ছিল বলে প্রমাণ পাওয়া গেছে।খোঁজ নিয়ে জানা গেছে, খুলনায় বাবুল আক্তারের বাবা পুলিশে ও এসআই আকরামের স্ত্রী বনানী বিনতে বশির বন্নীর বাবা বিআরডিবিতে চাকরি করতেন। ওই দুই পরিবার থাকতেন পাশাপাশি বাসায়। সেই সুবাদে বাবুল-বন্নীর মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিন্তু এস আই আকরাম হত্যার পর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় এসপি বাবুল আক্তার ও বন্নী একে অপরকে চেনেন না বলে স্ট্যাটাস ও স্বাক্ষাতকার দিয়েছেন।তবে অনুসন্ধান করে জানা যায়, খুলনাতেই তাদের পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এসআই আকরাম হত্যার পর ২০১৫ সালে শৈলকুপা থানায় বন্নী একটি মামলা দায়ের করে।

মামলা এজাহারে উল্লেখ করেন, “এ্যাড. হাবিবুর রহমান লাবু আমার ভাই, তাকে সঙ্গে লইয়া আপনার থানায় হাজির হইয়া” এজাহারে এ্যাড. হাবিবুর রহমান লাবুকে ভাই বলে সম্মোধন করেন বন্নী। এছাড়া ২০১৫ সালে এসপি বাবুল আক্তারের পিতাকে সাথে নিয়ে সাংবাদিক সম্মেলন করে বন্নী।এ্যাড. হাবিবুর রহমান লাবু এসপি বাবুল আক্তারের ছোট ভাই। পুর্ব থেকে পরিচয় না থাকলে মৃত্যুর একদিন পর শৈলকুপা থানায় তাকে সাথে নিয়ে ভাই সম্মোধন করে এজাহার দায়ের করেন কিভাবে এমন প্রশ্ন সচেতন মহলের।পুর্ব থেকে পরিচয় থাকলেও বর্তমানে উভয়ই তাদের পুর্বপরিচিতি অস্বীকার করে ফেসবুকে স্ট্যাটাসসহ টেলিভিশনে স্বাক্ষাতকার দিচ্ছেন হত্যা মামলাটি অন্যপথে চালিত করার জন্য।

এ ব্যাপারে নিহত এসআই আকরামের বোন জান্নাত আরা পারভীন রিনি বলেন, পুর্ব পরিচিতি অস্বীকার করাটা একটি নাটক ছাড়া কিছু না। আমার ভাই হত্যার পর থেকে ২ বছর এসপি বাবুল আক্তারের মাগুরার বাড়ীতে ছিল বন্নী। আগে থেকে পরিচয় না থাকালে কিভাবে বন্নী সেখানে থাকতে পারে ?। এছাড়া বন্নীর ছোট বোন ঐশীকে বাবুল আক্তারের বাড়ীতে থেকেই ঘটা করে বিয়ে দেওয়া হয় নিকট আত্মীয় সাদিমুল হক মুন’র সাথে। তার প্রশ্ন এসপি বাবুল আক্তারের ভাই এ্যাড. হাবিবুর রহমান লাবু যদি বন্নীর ভাই হয় তাহলে এসপি বাবুল আক্তার কি হয়? জান্নাত আরা পারভীন রিনি তার ভাই এস আই আকরাম হত্যার সুষ্টু তদন্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৪ | বুধবার, ২৬ এপ্রিল ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com