মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঝিনাইগাতী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা

  |   বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭ | প্রিন্ট

ঝিনাইগাতী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ  শেরপুরের ঝিনাইগাতী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা বৃহস্পতিবার সন্ধ্যায় দলের অস্থায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মিদের এবং কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত আহবায়ক, যুগ্ন-আহবায়ক ও সম্মানিত সদস্যদের উদ্দেশ্যে গুরুত্ব্পূর্ণ বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির রুমান।

অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক শাহ আলম প্রমূখ। আবুল কালাম আজাদ উপস্থিত দলীয় নেতাকর্মিদের কমিটি গঠনের বিষয়ে সার্বিক ভাবে সহযোগী করার জন্য অনুরোধ করেন। এসময় উপজেলার ৭ইউনিয়নের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

পরিচিতি সভা শেষে উপস্থিত সকলকে মিষ্টিমূখ করানো হয়। উল্লেখ্য যে, গত ২১মার্চ/১৭ইং তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক শেরপুর জেলার অর্ন্তগত ঝিনাইগাতী উপজেলা শাখায় বর্তমান সভাপতি আবুল কালাম আজাদকে আহবায়ক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ আলমকে যুগ্ন আহবায়ক এবং সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহেরকে ১নং সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫০ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com